Home / Uncategorized / গোয়েন্দা পরিচয়ে ডাকাতি করতেন পুলিশের দুই এএসআই!

গোয়েন্দা পরিচয়ে ডাকাতি করতেন পুলিশের দুই এএসআই!

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় পুলিশের দুই এএসআইয়ের সম্পৃক্ততা পেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের লালবাগ বিভাগ। সম্প্রতি একটি ঘটনায় গ্রেফতারও করা হয়েছে তাদেরকে। পুলিশের পক্ষ থেকে আদালতে জমা দেওয়া এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

অভিযুক্ত এএসআই দুজন হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার এএসআই মাসুম শেখ এবং গেন্ডারিয়ার আরআরএফ মিলব্যারাকের শহীদ শেখ।পুলিশ জানায়, মামলার এজাহারে দুই পুলিশ সদস্যদের নাম না থাকলেও ঘটনায় জড়িতদের গ্রেফতারের পর জবানবন্দিতে উঠে আসে তাদের নাম। তাদের নেতৃত্বে একটি চক্র দীর্ঘদিন ধরে নানাভাবে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ উপার্জন করতো। এমনকি এসব কাজে ব্যবহার করা হতো সরকারি অস্ত্র, গাড়ি ও হ্যান্ডকাফ।

ইতোমধ্যে ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশের এই দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। চলছে বিভাগীয় মামলা দায়েরের প্রক্রিয়া।মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ- কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বলেন, জিজ্ঞাসাবাদের সূত্র ধরে দুজন এএসআই এর সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়।

তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা নেয়ার লক্ষ্যে প্রতিবেদন সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করা হয়েছে। অপরাধী যেই হোক না কেন তাকে আমরা অপরাধী হিসেবেই দেখি। পুলিশ সদস্য হওয়ার কারণে তাদের কিন্তু কোনো রকমের ছাড় দেয়া হয়নি।

About admin

Check Also

২০২০ সালে ৫০ সংবাদকর্মীকে

চলতি বছরেই ৫০ সংবাদকর্মীকে হত্যা করা হয়েছে। যেসব দেশে এই হত্যাকাণ্ড ঘটেছে সেসব দেশে কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *