Home / Uncategorized / মাত্র সাতদিনে ছোট ও ঝুলে যাওয়া স্ত-ন বড় ও সুডৌল করার দারুন ঘরোয়া উপায়, কাজ হবে দারুন!

মাত্র সাতদিনে ছোট ও ঝুলে যাওয়া স্ত-ন বড় ও সুডৌল করার দারুন ঘরোয়া উপায়, কাজ হবে দারুন!

মহিলায় না।দের ক্ষেত্রে স্ত-ন অন্যান্য অঙ্গের মতই শরীরের একটি গুরুত্বপূর্ণ অংশ।এটি মহিলাদের জন্য সুন্দর ব্যক্তিত্বের পরিচয় বহন করে। এবং তাদের আকর্ষণীয় লুক দিতেও সাহায্য করে।

 

কিন্তু অকার বৃদ্ধি পানেক সময় শানের আস্তন রীরিক বা মানসিক কোন সমস্যার জন্য স্তছোট থেকে যায় বা ঝুলে যায়।ফলস্বরূপ মহিলাদের নানা অস্বস্তির সম্মুখীন হতে হয়। আজ আমরা এই প্রতিবেদনে কিছু সহজ উপায় আলোচনা করব এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য।আর হ্যা জন্য খুব বেশি সময় না মাত্র ৭ দিনেই কার্যকরী হবে এই উপায়।

 

এজন্য প্রথমে আমাদেরকে হাতের কাছে কিছু উপকরণ নিয়ে নিতে হবে।কাঁচা দুধ,চালের আটা এবং ভেসলিন এই তিনটি উপাদান দিয়ে একটি মিশ্রণ বানাতে হবে। এবার কাঁচা দুধ (৩চামচ),চালের আটা (অর্ধেক চামচ) নিয়ে ভালো মতো মিশিয়ে একটি মিশ্রণ বানিয়ে নিন। মিশ্রনটিকে একটু গরম করে নিতে হবে।

 

মিশ্রণটি গরম করার জন্য একটু আলাদা পদ্ধতি প্রয়োগ করতে হবে। প্রথমে একটি তুলনামূলক বড় বাটিতে জল গরম করতে হবে।এবং তার মধ্যে মিশ্রণ রাখা বাটি টিকে বসিয়ে গরম করে নিতে হবে।

 

গরম হয়ে গেলে এর মধ্যে ১ চামচ পরিমাণ ভেসলিন ভালো করে মিশিয়ে নিতে হবে।এরপর আসা যাক,কিভাবে এটিকে ব্যবহার করবেন তার কথায়?এটিকে বানানোর মতন ব্যবহার করারও কিছু নির্দিষ্ট পদ্ধতি আছে।

 

এই লোশনটি সম্পূর্ণ ঘরোয়া পদ্ধতিতে তৈরি একটি মিশ্রণ। বানানোর পর নিয়মিত ৭ দিন সময় করে সার্কুলার মোশনে স্ত-নের উপর লাগিয়ে ম্যাসাজ করুন।খুব জোরে প্রেসার দেবেন না ম্যাসাজ করার সময়।ধীরে ধীরে স্তনের উপর লাগিয়ে রেখে দিন। সাত দিন পর নিজেই তফাৎ বুঝতে পারবেন আস্তে আস্তে।

About admin

Check Also

২০২০ সালে ৫০ সংবাদকর্মীকে

চলতি বছরেই ৫০ সংবাদকর্মীকে হত্যা করা হয়েছে। যেসব দেশে এই হত্যাকাণ্ড ঘটেছে সেসব দেশে কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *