Breaking News
Home / others / নোয়াখালীর চাটখিলে বিয়ের পাঁচ দিনের মাথায় স্বা”মীকে অচেতন করে ১০ ভরি স্বর্ণ নিয়ে প্রেমিকের সাথে পালিয়েছেন এক নব”বধূ।” বিস্তারিত ভিতরে “

নোয়াখালীর চাটখিলে বিয়ের পাঁচ দিনের মাথায় স্বা”মীকে অচেতন করে ১০ ভরি স্বর্ণ নিয়ে প্রেমিকের সাথে পালিয়েছেন এক নব”বধূ।” বিস্তারিত ভিতরে “

Binodontimes: বুধবার (১৩ অক্টোবর) বিকেলে কনের পরিবার চাটখিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলা বানসা গ্রামের সফি উল্যা বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।”

স্থানীয় সূত্র জানায়, গত শুক্রবার (৮ অক্টোবর) পারিবারিকভাবে উপজেলার বানসা গ্রামের সফি উল্যা বেপারী বাড়ির আবদুল জলিলের মেয়ে শারমিন আক্তারের (২১) সাথে একই উপজেলার সাজ্জাত হোসেনের (৩০) বিয়ে হয়। মঙ্গলবার (১২ অক্টোবর) সাজ্জাত তার স্ত্রী শারমিনকে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়।

সেখানে স্ত্রী শারমিন আক্তার রাতে সাজ্জা”তকে চেতনানাশক ওষুধ খাইয়ে দিয়ে পরিবারের সদস্য”দের অগোচরে উধাও হয়ে যায়। এ সময় শারমিন ১০ ভরি স্বর্ণা”লংকার, ৫০ হাজার টাকা এবং বিদেশি ১৫ হাজার রিয়ালসহ মোট ১০ লাখ ৮০ হাজার টাকার মালামাল সাথে নিয়ে যায়।

ভুক্তভোগীর মা জানান, তিনি বুধবার সকালে সংবাদ পেয়ে সাজ্জাতের শ্বশুর বাড়িতে গিয়ে তার ছেলেকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে সাজ্জা”তকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে জানতে শারমিনের বাবা আবদুল জলিলের মুঠোফোনে কল করা হলে তাকে পাওয়া যায়নি। তার বড় মেয়ে রুমি ফোন রিসিভ করে শারমিন পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার “করে বলেন, কোথায় বা কার সাথে পালিয়ে গেছে তা আমাদের জানা নেই।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

About admin2

Check Also

আফরোজার প্রথম সন্তানের দুটি মাথা! বিস্তারিত ভিতরে:

আমার বাংলা ৭১: কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের সেকেন্দারের স্ত্রী আফরোজা দুই মাথা বিশিষ্ট কন্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *