Breaking News
Home / National / মাদক সেবনে বাধা দেয়ায় মসজিদের প্রহরীকে কুপিয়ে আহত! বিস্তারিত ভিতরে:

মাদক সেবনে বাধা দেয়ায় মসজিদের প্রহরীকে কুপিয়ে আহত! বিস্তারিত ভিতরে:

Binodontimes: মাদক সেবনে বাধা দেয়ায় ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর ছয়বাড়িয়ায় নির্মাণাধীন মডেল মসজিদের প্রহরী আউয়াল মিয়ার ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলায় প্রহরী আউয়াল মিয়া গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। বুধবার (১৩ অক্টোবর) রাতে নির্মাণাধীন মডেল মসজিদের ছাদের উপর এই হামলার ঘটনা ঘটে। আহত আউয়াল মিয়া পৈরতলা এলাকার আলগাবাড়ীর হাজী সেলামত মিয়ার ছেলে।

আহত আউয়াল মিয়া ও স্থানীয়রা জানান, রোমিও নামের এক ব্যক্তি প্রায় সময় তার বন্ধু আকিব ও সাঙ্গপাঙ্গদের নিয়ে নির্মাণাধীন মডেল মসজিদে ঢুকে মাদক সেবনসহ নানা অসামাজিক কার্যকলাপ করে আসছে।

তাদের এই ধরণের কাজ থেকে বিরত থাকতে প্রহরীরা বাধা দিয়ে আসলেও তারা তাতে কর্ণপাত করেনি। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে দাতিয়ারা এলাকার রোমিও ও গোকর্ণঘাট এলাকার আকিব ফের তাদের সাঙ্গপাঙ্গদের নিয়ে মাদক সেবন করতে এলে প্রহরী আউয়াল মিয়া তাকে বাধা দেয়।

এতে ক্ষুব্ধ হয়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে আউয়ালের ওপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কোপ দেয় এবং বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে রোমিও ও আকিবসহ তার দলবল পালিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছে সেখানে নির্মাণকাজের সাথে জড়িত শ্রমিকরা। তারা বলেন, এভাবে হামলার ঘটনা আমাদেরকে আতঙ্কের মধ্যে ফেলে দিয়েছে। আমরা নিরাপত্তা চাই।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এই বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *