Breaking News
Home / National / মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানসহ কোনো ধর্মের মানুষই এই সরকারের আমলে নিরাপদ নয়: আলাল

মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানসহ কোনো ধর্মের মানুষই এই সরকারের আমলে নিরাপদ নয়: আলাল

কোনো ধর্মের মানুষই এই সরকারের আমলে নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন। রোববার (৩ অক্টোবর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এই সভা করে জাতীয়তাবাদী ওলামা দল।

বিএনপির যুগ্ম-মহাসচিব বলেন, মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানসহ কোনো ধর্মের মানুষই এই সরকারের আমলে নিরাপদ নয়। ক্ষমতায় আসার পর থেকেই বিভিন্ন মন্দিরসহ নানা স্থানে হামলা করেছে।

তিনি আরও বলেন, সব ধর্মের মানুষের জন্য ট্রাস্ট করেছেন শহীদ জিয়া। তাদের অনুদানের ব্যবস্থা করেছে জিয়াউর রহমানের সরকার। বর্তমান সরকার ধর্ম নিয়ে ব্যবসা করছে বলেও মন্তব্য করেন আলাল।

প্রিন্সিপাল মাও. শাহ মো. নেছারুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ নির্বাহী কমিটির সদস্য আবু নাছের মোহাম্মদ রহমত উল্লাহ। আরও উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী ওলামা দলের সদস্য সচিব মাও. নজরুল ইসলাম তালুকদার।

About admin2

Check Also

চৌমুহনীতে আরো একজনের মরদেহ উদ্ধার, ১৪৪ ধারা ভেঙ্গে বিক্ষোভ” বিস্তারিত ভিতরে “

Binodontimes: বাংলাদেশে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে গতকাল শুক্র”বার হামলার পর আজ শনিবার মন্দির-সংলগ্ন পুকুর থেকে একজনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *