Breaking News
Home / National / কমমূল্যে ইলিশ রফতানি জনগণের সাথে প্রতারণা: ববি হাজ্জাজ

কমমূল্যে ইলিশ রফতানি জনগণের সাথে প্রতারণা: ববি হাজ্জাজ

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-(এনডিএম)-এর চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, “বিনাভোটে জনপ্রতিনিধি নির্বাচিত হবার সংস্কৃতি গণতন্ত্রের জন্য অশনিসংকেত। ইউপি নির্বাচন থেকে শুরু করে জাতীয় নির্বাচন পর্যন্ত যে প্রহসনের সূচনা হয়েছে তা রাজনীতিকেই অপ্রাসঙ্গিক করে তুলছে।

করোনা মহামারির ঢেউ না কাটতেই দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি নিম্ন এবং নিম্নমধ্যবিত্ত মানুষদের সহ্যের সীমা অতিক্রম করেছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেমন আকাশচুম্বী তেমনি সাধারণের ক্রয় ক্ষমতার বাইরে মাছ-মাংস এবং ফলমূল।

ববি হাজ্জাজ বলেন, দেশের পাইকারী বাজার থেকেও কম মূল্যে ভারতে বিপুল পরিমাণ ইলিশ রফতানির মাধ্যমে জনগণের সাথে প্রতারণা করেছে বর্তমান সরকার। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে আমরা যেন হীরক রাজার দেশে বাস করছি। টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জন করতে হলে সরকারকে মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ করতে হবে। তিনি বলেন, অবিলম্বে নিত্যপণ্যের আমদানিতে শুল্ক হ্রাস, শক্ত বাজার নিয়ন্ত্রণ ব্যবস্থা চালু এবং পণ্য পরিবহনে চাঁদাবাজি বন্ধসহ উৎপাদন থেকে ভোক্তা পর্যায়ে পণ্য সরবরাহ ব্যবস্থা সহজ করার সরকারি উদ্যোগের মাধ্যমে দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে নামিয়ে আনতে হবে।

আজ বুধবার বিকেল ৩টায় রাজধানীর মালিবাগে অবস্থিত দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম’ এর নীতিনির্ধারণী পর্যায়ের এক বিশেষ বৈঠকে সভাপতিত্বের বক্তব্যে ববি হাজ্জাজ এসব কথা বলেন।

উক্ত সভায় দলের সর্বশেষ সাংগঠনিক অবস্থা নিয়ে পর্যালোচনা তুলে ধরেন এনডিএম’র যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন। সভায় দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *