Breaking News
Home / National / পাঁচ দিন কেন!! ৫০ দিন রি’মান্ডে দিলেও ই’সলাম থেকে এক চুলও নড়বো না -আ’মির হামজা

পাঁচ দিন কেন!! ৫০ দিন রি’মান্ডে দিলেও ই’সলাম থেকে এক চুলও নড়বো না -আ’মির হামজা

ওয়াজের মাধ্যমে ধর্মের অ’প’ব্যা’খ্যা ও উ’গ্র’বা’দ ছড়ানোর অ’ভি’যো’গে ই’সলা’মী বক্তা মুফতি আ’মি’র হামজার ৫ দিনের রি’মা’ন্ড মঞ্জুর করেছেন আ’দা’ল’ত। এতে আ’মি’র হামজা বলেন পাঁচ দিন কেন!! ৫০ দিন রি’মা’ন্ডে দিলে ও ই’সলা’ম থেকে এক চুলও নড়বো না -আ’মি’র হামজা

মাওলানা আ’মি’র হামজাকে আ’ট’ক করেছে ঢাকা মহানগর পু’লি’শের (ডিএমপি) কাউন্টার টে’রো’রি’জ’ম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রা’ই’ম ই’উ’নি’টের (সিটি;টিসি) একটি দল। সোমবার বিকেলে কুষ্টিয়া স’দ’র উপজে’লার পাটিকাবাড়ি ইউনিয়নের ডাবিরাভিটা গ্রামের বাড়ি থেকে তাকে আ’ট’ক করা হয়। সন্ধ্যায় সিটি;টিসি ই’উ’নি’টের প্রধান মুহা. আসাদুজ্জামান গ’ণ’মা’ধ্য’মকে এ তথ্য নিশ্চিত করেন।

পু’লি’শের দাবি, আ’মি’র হামজা ওয়াজ মাহফিলের নামে ই’স’লা’মের বিষয়ে বি’ভ্রা’ন্তি’ক’র তথ্য ছড়িয়েছেন। ইউটিউবে ছড়ানো তার বেশকিছু ব’ক্ত’ব্য উ’গ্র’বা’দে উ’স’কা’নিমূলক, যা শুনে কিশোর-তরুণরা জ’ঙ্গি’বা’দে আকৃষ্ট হচ্ছে।

মাওলানা আ’মি’র হামজা কুষ্টিয়া স’দ’র উপজে’লার পাটিকাবাড়ী ইউনিয়নের রিয়াজ স’র্দা’রের ছেলে। তিনি বাংলাদেশ জা’তী’য় মুফাসসীর পরিষদের কে’ন্দ্রী’য় যুগ্ম-সাধারণ স’ম্পা’দ’ক হিসাবে দায়িত্ব পালন করছেন।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *