Breaking News
Home / News / ট্রেনে ৫ জন ছিল পেশাদার ডা,কা,ত, বাধা দেওয়ায় খু,ন, হয় দুই যাত্রী

ট্রেনে ৫ জন ছিল পেশাদার ডা,কা,ত, বাধা দেওয়ায় খু,ন, হয় দুই যাত্রী

কামরুজ্জামান মিন্টু, স্টাফ রিপোর্টার- ট্রেনে দুইজনের প্রা,ণ,হা,নি,র, ঘটনায় গ্রে,প্তা,র, ৫ জন ছিলেন পেশাদার ডা,কা,ত। টাকাসহ মোবাইল লুন্ঠনের সময় বাধা দেওয়ায় ওই দুই যাত্রীকে হ,ত্যা, করা হয়েছে।

গ্রে,প্তা,র,রা, হলেন- আশরাফুল ইসলাম স্বাধীন, মাকসুদুল হক রিশাদ, হাসান, রুবেল মিয়া ও মোহাম্মদ। তারা ময়মনসিংহ সদরের বিভিন্ন এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, লুন্ঠন করা টাকা ও মোবাইল ফোন উ,দ্ধা,র, করা করেছে।

রোববার দুপুরে র‌্যাব-১৪ সদর দ,প্ত,রে, সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন অধিনায়ক মো. রোকনুজ্জামান। এর আগে শনিবার রাত ১টার দিকে সদরের শি,কা,রী,কা,ন্দা, এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রে,প্তা,র, করা হয়।

অধিনায়ক মো. রোকনুজ্জামান বলেন, বৃহস্পতিবার বিকেলে ট্রেনে ডা,কা,তি,র, উদ্দেশ্যে কমলাপুর রেলস্টেশন থেকে ৪ জন পেশাদার ডা,কা,ত, দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে উঠেছিল। গ্রে,প্তা,র, রিশাদ, হাসান ও স্বাধীন টঙ্গী থেকে তাদের সাথে সম্পৃক্ত হয়। ট্রে,ন,টি, ময়মনসিংহের গ,ফ,র,গাঁ,ও,য়ে,র, ফাতেমানগর স্টেশনে থামলে তাদের সাথে যোগ দেয় মোহাম্মদ ও তার এক সহযোগী।

তিনি আরও বলেন, ট্রেনটি স্টেশন ছেড়ে চলতে শুরু করলে তারা ইঞ্জিনের পরের ব,গি’র ছাঁদে বসে থাকা যাত্রীদের মানিব্যাগ ও মোবাইল ফোন লু,ট, করা শুরু করে। ডা,কা,তি,র, একপর্যায়ে ভিকটিম মৃ,ত, সাগর মিয়া ও নাহিদ বাধা দিলে তাদের সাথে ধ,স্তা,ধ,স্তি, শুরু হয়। তখন ডা,কা,ত,দে,র, সাথে থাকা অ,স্ত্র, দিয়ে ওই দুইজনের মাথায় এলোপাতারীভাবে আ,ঘা,ত, করে।

মৃ,ত, সাগর ও নাহিদ যখন আ,ঘা,ত,প্রা,,প্ত, হয়ে ট্রেনের ছাঁদে লুটিয়ে পড়ে, তখন ডা,কা,ত,রা, ময়মনসিংহ রেলস্টেশনে ঢোকার আগ মূহুর্তে সিগন্যাল ট্রেনের গতি কমলে ট্রেন থেকে নেমে পা,লি,য়ে, যায়।

অধিনায়ক মো. রোকনুজ্জামান বলেন, গ্রে,প্তা,র,রা, মূলত সংঘবদ্ধ ডা,কা,ত, চ,ক্র। তারা ঢাকার কমলাপুর, এয়ারপোর্ট ও টঙ্গী রেলস্টেশন থেকে উঠে ডা,কা,তি, করত। তাদের কিছু সহযোগী ময়মনসিংহের গফরগাঁওয়ের ফাতেমানগর স্টেশন থেকে উঠে সম্মিলিতভাবে ডা,কা,তি, ও ছি,ন,তা,ই, করে ময়মনসিংহ স্টেশনে নেমে যেতো। এই চ,ক্রে,র, সাথে জড়িত অন্যান্যদের গ্রে,প্তা,র, করতে চেষ্টা চলছে।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে ঢাকা থেকে জামালপুরের দেওয়ানগঞ্জ যাচ্ছিল একটি কমিউটার ট্রেন। এটি ময়মনসিংহ শহর অতিক্রম করার সময় রাত ৯টার দিকে ছাদে জামালপুরের নাহিদ মিয়া ও সাগর নামে দুই যাত্রীর মৃ,ত্যু, হয়।

এ ঘটনায় নি,হ,ত, সাগরের মা হনুফা বেগম শুক্রবার রাত ৮টার দিকে ময়মনসিংহ রেলওয়ে থানায় আট থেকে ১০ জনকে আ,সা,মি, করে হ,ত্যা, মা,ম,লা, করেন।

এ মা,ম,লা,য়, ওই দিন রাত ৩টার দিকে নগরীর কেওয়াটখালি এলাকায় অভিযান চালিয়ে শিমুল মিয়া নামে এক যুবককে গ্রে,প্তা,র, করা হয়। শনিবার বিকেলে পাঁচ দিনের রি,মা,ন্ড, চেয়ে আ,সা,মি,,কে, ময়মনসিংহের মুখ্য বিচারিক হাকিমের আ,দা,ল,,তে তোলা হয়। ওই সময় ২৭ সেপ্টেম্বর রি,মা,ন্ড, শুনানির দিন ধা,র্য, করে বি,চা,র,ক, তাকে কা,রা,গা,,রে, পাঠানোর নির্দেশ দেন।

About admin2

Check Also

চার যুগ অপেক্ষা, অবশেষে প্রথম সন্তানের মা হলেন ৭০ বছরের বৃদ্ধা! বিস্তারিত ভিতরে:

Binodontimes সাধারণত ৫০ বছর বয়সে অনেকে নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান। আর ৭০ বছর হলে তো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *