Breaking News
Home / News / ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিপেটা, আটক ৩

ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিপেটা, আটক ৩

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- পাওনা আদায়সহ ১০ দফা দাবিতে বিক্ষোভ করার পর রাস্তা অবরোধ করতে গিয়ে পুলিশের লাঠি চার্জের মুখে পড়েছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ গ্রাহকেরা।

প্রায় ৩০০ গ্রাহক জাতীয় প্রেস ক্লাবে বৃহস্পতিবার সকাল ১০ টায় বিক্ষোভ ও মানববন্ধন শুরু করে। দুপুর ১২টায় বিক্ষোভ মৎস্য ভবনের দিকে আগালে পুলিশ বাধা দেয় এবং লাঠিচার্জ করে। এ সময় অন্তত ১০ জন আহত হন। পরে ঘটনাস্থল থেকে ৩ জনকে থানায় নেওয়া হয়েছে।

ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, আজ বৃহস্পতিবার, সপ্তাহের শেষ কার্যদিবস। এমনিতেই যানবাহনের চাপ বেশি ছিল। এরমধ্যে তারা সড়ক অবরোধ করেছিল। আমরা তাদের সড়ক থেকে সরিয়ে দেই।

জিজ্ঞাসাবাদের জন্য ২/৩ জনকে থানায় নেওয়া হয়েছে বলেও জানান এই কর্মকর্তা। তবে কামরুজ্জামান নামে ই-অরেঞ্জের এক গ্রাহক বলেন, ‘আমরা প্রেস ক্লাবের বিক্ষোভ শেষে শান্তিপূর্ণভাবে আগাতে থাকি। কোনোরকম কথা না বলেই পুলিশ আমাদের ওপর লাঠি চার্জ করে।

আন্দোলনকারীরা জানান, মিছিলে পুলিশের লাঠিচার্জে তাদের অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ তাদের কয়েকজনকে আটক করে।

এ বিষয়ে ই-অরেঞ্জ ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন বলেন, পুলিশ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করেছে। আমাদের ১০ জন এতে আহত হয়েছে। আটক করা হয়েছে কয়েকজনকে। আমরা নতুন করে কর্মসূচি দেবো। নিরীহ মানুষের ওপর পুলিশ কেন হামলা করবে, আমরা তো শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম। আমরা আবারও শাহবাগে একত্রিত হবো।

About admin2

Check Also

পূজামণ্ডপে কুরআন অবমাননা নিয়ে অপপ্রচার, যুবক আটক! বিস্তারিত ভিতরে:

Binodontimes: কুমিল্লায় পুজামণ্ডপে পবিত্র কুরআন অবমানার তথাকথিত ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *