Breaking News
Home / News / নোয়াখালীতে ই’য়া’বা’স’হ’ পুলিশ কনস্টেবল গ্রে ‘প্তা’র

নোয়াখালীতে ই’য়া’বা’স’হ’ পুলিশ কনস্টেবল গ্রে ‘প্তা’র

নোয়াখালীতে ২ হাজার ৫৫০টি ইয়া’ বাসহ এক পুলিশ কনস্টেবলকে গ্রে,প্তা,র, করা হয়েছে। তাঁর নাম মো. শহীদুল ইসলাম (২৬)।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে আ,ট,টা,য়, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল পৌরসভার জামতলা এলাকা থেকে তাঁকে গ্রে,প্তা,র, করে। ই,য়া,বা,স,হ পুলিশের কনস্টেবল গ্রে,প্তা,র, হওয়ার বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

গ্রে,প্তা,র, শহীদুল ইসলাম কক্সবাজার জেলার মাতারবাড়ী কয়লা বিদ্যুৎ প্রকল্পের পুলিশ চৌকিতে কর্মরত। তিনি নোয়াখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নারায়ণপুর এলাকার রুহুল আমিনের ছেলে। তাঁর বি,রু,,দ্ধে মা’দ’ক’দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম থানায় মা,ম,লা, হয়েছে।

জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে জানানো হয়, গতকাল রাত সাড়ে আটটায় গোপন সংবাদের ভিত্তিতে জামতলা এলাকা থেকে ৪০০টি ই’য়া’বা’স’হ’ ‘শহীদুল ইসলাম নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

পরবর্তী সময়ে তাঁর দেখানো মতে রাত সোয়া নয়টায় সদর উপজেলার বিনোদপুর এলাকার একটি ক,ব,র,স্থা,ন, থেকে আরও ২ হাজার ১৫০টি ই,য়া,বা,, উদ্ধা,র,, করা হয়। এ সময় শহীদুল নিজেকে পুলিশের একজন কনস্টেবল বলে পরিচয় দেন। পরে যাচাই করে তাঁর কথার সত্যতা পাওয়া যায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) সাইফুল ইসলাম প্রথম আলোকে বলেন, আজ বুধবার দুপুরে শহীদুলকে মা,দ,ক,দ্র,ব্য, নিয়ন্ত্রণ আইনের মা,ম,লা,য়,, গ্রে,প্তা,র, দেখিয়ে আ,দা,ল,তে, পাঠানো হয়। আ,দা,ল,ত কা,রা,গা,রে,, পাঠানোর নির্দেশ দেন।

About admin2

Check Also

চার যুগ অপেক্ষা, অবশেষে প্রথম সন্তানের মা হলেন ৭০ বছরের বৃদ্ধা! বিস্তারিত ভিতরে:

Binodontimes সাধারণত ৫০ বছর বয়সে অনেকে নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটান। আর ৭০ বছর হলে তো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *