Breaking News
Home / Uncategorized / ক্যাম্পাসে প্রকাশ্যে অস্ত্রের মহড়া

ক্যাম্পাসে প্রকাশ্যে অস্ত্রের মহড়া

আবার যদি ধরি লাঠি, ভাইঙা ফালাইমু হাড্ডিগুড্ডি; বাড়াবাড়ি করিস না রে, পিঠের চামড়া থাকবো না রে’ -একটি কলেজ ক্যাম্পাসে বেশ কয়েকজন তরুণকে অস্ত্র মহড়ায় এসব স্লোগান দিতে দেখা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের শ্রীপুরে রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ছবি ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

কলেজ কর্তৃপক্ষ বলছে, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে হঠাৎ করে বেশ কয়েকজন তরুণ ক্যাম্পাসে ঢুকে প্রায় দুই মিনিট অস্ত্র মহড়া দিয়ে চলে যায়। আর স্থানীয়রা বলছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রকাশ্যে অস্ত্র মহড়া দিয়েছে ছাত্রলীগ কর্মীরা।

নিরাপত্তাকর্মী থাকার পরও কীভাবে অস্ত্রধারীরা কলেজে প্রবেশ করল? -এই প্রশ্নের জবাব না দিয়ে অধ্যক্ষ নুরুন্নবী আকন্দ বলেন, ঘটনার সময় আমি কলেজে ছিলাম না। কাজেই এ বিষয়ে কিছু বলতে পারছি না। খোঁজ নিয়ে পরে বলতে পারব।

এদিকে কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইমরান মৃধা বলেন, ক্লাস করতে যাওয়ার পরপরই মিছিল নিয়ে হঠাৎ শিক্ষার্থীদের উপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের কর্মীরা। আমরা এ ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

অবশ্য উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জাকিরুল হাসান জিকু বলেন, এরা (অস্ত্র মহড়ায় অংশগ্রহণকারীরা) ছাত্রলীগের নামধারী নেতা। প্রকৃতপক্ষে তারা ছাত্রলীগের কেউ না। তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া বলেন, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ওই কলেজ ক্যাম্পাসে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে দায়ীদের আইনের আওতায় আনা হবে।

About admin2

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *