Breaking News
Home / National / মিলাদের পোলাও খেয়ে ৪১ জন হাসপাতালে”বিস্তারিত ভিতরে”

মিলাদের পোলাও খেয়ে ৪১ জন হাসপাতালে”বিস্তারিত ভিতরে”

Binodontimes: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বেলখুর গ্রামে মিলাদের পোলাও খেয়ে তিন গ্রামের প্রায় অর্ধশতাধিক মানুষ অসুস্থ হয়ে পড়েছেন।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ওই পোলাও খাওয়ার পর শনিবার (১১ সেপ্টেম্বর) রাত থেকে রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪১ জন রোগী ভর্তি হয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান মেহেদী জানান, বেলখুর গ্রামে মৃত ব্যক্তির উদ্দেশ্যে শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুরে গ্রামের মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সেখানে আমন্ত্রিত অতিথিদের পোলাও খাওয়ানো হয়। সেই পোলাও খেয়ে বাকিলা, পানিখুর ও বেলখুর গ্রামের অর্ধশতাধিক নারী-পুরুষ বমি, পাতলা পায়খানা ও পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

পাঁচবিবি উপজেলার বেলখুর গ্রামের আব্দুস সামাদ মণ্ডল আরটিভি নিউজকে বলেন, কিছুদিন আগে বেলখুর গ্রামের বজলুর রহমান নামে এক ব্যক্তি মারা যান। মৃত বজলুর রহমানের আত্মার মাগফেরাত উপলক্ষে গত শুক্রবার স্থানীয় মসজিদে দোয়া মাহফিল শেষে পোলাও খাওয়ানোর পর রাত থেকে অর্ধশতাধিক মানুষের ডায়রিয়া শুরু হয়।

এ দিকে হঠাৎ করে শনিবার (১১ সেপ্টেম্বর) রাত থেকে এখন পর্যন্ত ৪১ জন রোগী হাসপাতালে ভর্তি হলে রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় হিমশিম খেতে হচ্ছে চিকিৎসকদের। বেড না থাকায় হাসপাতালের মেঝেতেও অনেককে চিকিৎসা নিতে হচ্ছে

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *