Breaking News
Home / National / বাবা-মায়ের বিমানে ওঠার স্বপ্ন পূরণ করলেন অলিম্পিকজয়ী নীরজ”বিস্তারিত ভিতরে”

বাবা-মায়ের বিমানে ওঠার স্বপ্ন পূরণ করলেন অলিম্পিকজয়ী নীরজ”বিস্তারিত ভিতরে”

Binodontimes: টোকিও অলিম্পিকে জ্যাভেলিন থ্রোয়িংয়ে ভারতকে সোনার পদক এনে দিয়েছেন নীরজ চোপড়া। এতদিন ধরে তার একটা ‘ছোট্ট স্বপ্ন’ অধরা ছিল। অবশেষে তা পূরণ হলো। আজ শনিবার নীরজের বাবা-মা প্রথমবার বিমানযাত্রা উপভোগ করলেন।

বাবা-মায়ের অনেকদিনের সেই স্বপ্নপূরণ করেছেন ‘সোনার ছেলে’ নীরজ চোপড়া। ২৩ বছর বয়সী এই তারকা টুইটারে সেই বিমানযাত্রার বেশ কিছু ছবি পোস্ট করে সবাইকে খবরটা জানিয়েছেন।

নীরজ চোপড়া ১৯৯৭ সালের ২৪ ডিসেম্বর ভারতের হরিয়ানা রাজ্যের পানিপাত শহরে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম সতীশ কুমার এবং মায়ের নাম সরোজ দেবী।

নীরজ চোপড়ারও দুই বোন আছে। বাবা হরিয়ানা রাজ্যের পানিপাত জেলার ছোট্ট গ্রাম খন্দারার একজন কৃষক এবং মা একজন গৃহিণী। নীরজ চোপড়ার মোট ৫ ভাই-বোন আছে, যাদের মধ্যে তিনি সবার বড়। টুইটারের ক্যাপশনে নীরজ লিখেছেন, ‘আজ আমার ছোট্ট একটা স্বপ্ন পূরণ হলো। বাবা-মাকে প্রথমবার বিমানে চড়াতে পারলাম।’

টোকিও অলিম্পিকে পুরুষদের জ্যাভেলিন থ্রো ফাইনালে সোনা জয় করেন নীরজ। তিনি ৮৭.৫৮ মিটার দূরত্বে নিজের জ্যাভেলিন ছুড়েছেন। তবে দেশে ফেরার পর থেকে অসুস্থতার কারণে তিনি আর সেভাবে অনুশীলন করার সুযোগ পাননি।

সে কারণে চলতি বছর আর কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন না বলে ঘোষণা করেছেন। নিজের অলিম্পিক পদক ভারতের কিংবদন্তি অ্যাথলেট মিলখা সিংকে উৎসর্গ করেছেন।

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *