Breaking News
Home / National / মানিকগঞ্জে নিজ বাসা থেকে পুলিশ সদস্যর স্ত্রীর মরদেহ উদ্ধার” বিস্তারিত ভিতরে “

মানিকগঞ্জে নিজ বাসা থেকে পুলিশ সদস্যর স্ত্রীর মরদেহ উদ্ধার” বিস্তারিত ভিতরে “

Binodontimes: দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাংক এলাকার একটি ফ্লাট থেকে এক পুলিশ সদস্যর স্ত্রীর হাত পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হছে শ্বাসরাধ তাকে করে হত্যা করা হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড় ১১ টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। উদ্ধার হওয়া হত্যা কান্ডের শিকার বিলকিস আক্তার মানিকগঞ্জর ঘিওর উপজলার বরটিয়া ইউনিয়নর শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে বলে জানা গেছে।

বাড়ির মালিক কিতাবউদ্দিন জানান, গত আগষ্ট মাসে পুলিশ সদস্য মাঃ মাসুদ রানা ফ্লাটটি ভাড়া নেন। মাসুদ রানা গাজিপুর জেলা পুলিশে কর্মরত। স্ত্রী বিলকিস আক্তার দুই সন্তান নিয়ে ওই ফ্লাটে থাকেন, পুলিশ কনস্টেবল মাসুদ রানা, ছুটি পেলেই এই বাসায় স্ত্রী-সন্তানদের কাছে আসতেন।

আজ শনিবার সকাল আটটার দিক মাসুদ রানা-বিলকিস দম্পতির সন্তানদের কানার শব্দ পেয়ে প্রতিবেশিসহ কয়কজন ঘরে ঢুকে বিলকিসের মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

মাসুদ রানা মানিকগঞ্জের দৌলতপুর উপজলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) ভাস্কর সাহা জানান, আপাতত মনে হচ্ছে শ্বাসরাধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তবে তদন্তের পরই সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *