Breaking News
Home / National / হৃদয়বিদারক ঘটনাঃ হাত-পা বেঁধে স্ত্রীকে বিবস্ত্র করে নির্জনে ফেলে এলেন পা”ষা”ন্ড স্বামী!”বিস্তারিত ভিতরে’

হৃদয়বিদারক ঘটনাঃ হাত-পা বেঁধে স্ত্রীকে বিবস্ত্র করে নির্জনে ফেলে এলেন পা”ষা”ন্ড স্বামী!”বিস্তারিত ভিতরে’

Binodontimes: লসহাত-পা বেঁধে নিজের স্ত্রীকে নির্জন চরের কাশবনে ফেলে দিয়েছেন স্বামী। তবে দূর থেকে দেখে ভুক্তভোগী নারীকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করেন কয়েকজন ঘাসুড়ে।শুক্রবার ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের কাজিপুরে।

উদ্ধার করা ওই নারীর নাম গোলাপী। তার স্বামীর নাম মাসুদ। ৩২ বছর বয়সী গোলাপীর বাড়ি বগুড়া সদর উপজেলার ভবানীগঞ্জের নন্দীপাড়া গ্রামে।

ভুক্তভোগী গোলাপী বলেন, শুক্রবার স্বামী মাসুদ ও চাচাশ্বশুর মিলে আমাকে অপহরণ করেন। এরপর হাত-পা বেঁধে বিবস্ত্র করে নির্জন চরে ফেলে দেন। এ সময় কয়েকজন ঘাসুড়ে (যারা ঘাস কাটেন) আমাকে উদ্ধার করেন।

উদ্ধারকারী চাঁন মিয়া বলেন, আমি, ফজল, ভোলা ও রশিদ ঘাস কাটতে চরে যাই। সেখানে পৌঁছানোর পরে অন্য একটি নৌকার মাঝির ডাক শুনে কাছে গিয়ে ওই নারীকে বাঁধা অবস্থায় দেখি। পরে তাকে উদ্ধার করে বাড়িতে নেই।

কাজিপুর থানার ওসি পঞ্চনন্দ সরকার বলেন, বিষয়টি সম্পর্কে আমরা জেনেছি। ভুক্তভোগী নারীর অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *