Breaking News
Home / Uncategorized / বাহুবলী সিনেমার বল্লালদেব বাস্তবেও ভিলেন! মাদক মামলায় জিজ্ঞাসাবাদ”বিস্তারিত ভিতরে”

বাহুবলী সিনেমার বল্লালদেব বাস্তবেও ভিলেন! মাদক মামলায় জিজ্ঞাসাবাদ”বিস্তারিত ভিতরে”

Binodontimes: বাহুবলী সিনেমার বল্লালদেব বাস্তবেও খলনায়ক হয়ে গেলেন! বাহুবলি সিনেমায় যদিও ক্ষমতা ও মসনদের নেশায় চক্রান্ত করে দর্শকের দরবারে ভিলেন হিসেবে পরিচিতি পেয়েছেন বল্লালদেব ( রানা ডাগ্গুবতী)। বাস্তবে রানা ডাগ্গুবতী আইনেরর দরবারে ডাক পেয়েছেন মাদকের নেশায় অভিযুক্ত হয়ে।

বুধবার (৮ সেপ্টেম্বর) এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) দফতরে ডাক পড়ল তেলেগু ছবির জনপ্রিয় অভিনেতার রানা ডাগ্গুবতীর। ২০১৭ সালের মাদক এবং অর্থ কেলেঙ্কারি মামলায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত রানা।

সেই ঘটনার জেরেই ‘বাহুবলী’র খলনায়ক ডাক পেলেন, জানাচ্ছে বলিউড সংবাদমাধ্যম। একা রানা নন, তার সাথে আরও ১০ অভিনেতা-পরিচালক ইডি দফতর থেকে ডাক পেয়েছেন বলে জানা গেছে।

এর আগে, ৩১ আগস্ট কেন্দ্রীয় সংস্থায় হাজিরা দিয়েছেন জনপ্রিয় পরিচালক পুরী জগন্নাথ, অভিনেতা চার্মি কৌর, রাকুল প্রীত সিং, নন্দু সহ অনেকেই।

২০১৭ সালের ২ জুলাই। তেলেঙ্গানার আবগারি বিভাগ এলএসডি, এমডিএম’র নামক মাদকদ্রব্য বিক্রির অভিযোগে ক্যালভিন মাসক্রেনহাস, এক জন বাদকসহ তিন সদস্যের একটি দলকে গ্রেফতার করে। এরা একটি মাদক পাচারকারী দলের সঙ্গে যুক্ত ছিলেন। এর পরেই মাদক পাচার সম্পর্কিত বেশ কয়েকটি মামলা নথিভুক্ত হয় ইডির দফতরে। গ্রেফতার করা হয় ২০ জনেরও বেশি অভিযুক্তকে।

জানা যায়, এই চক্রের গ্রাহক ছিলেন শহরের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, তেলেগু সিনেমা জগতের অনেক বিশিষ্ট ব্যক্তি এবং সাইবারাবাদের আইটি ফার্মের কর্মীসহ প্রায় হাজার

মাদক চক্রের হদিশ পাওয়ার পরেই তেলেঙ্গানার আবগারি বিভাগের একটি বিশেষ তদন্ত দল তেলেগু সিনেমার সাথে জড়িত ১১ জন অভিনেতা, পরিচালককে জিজ্ঞাসাবাদ করেছিল। তদন্তকারী অফিসারেরা এক অভিনেতার চুল এবং নখের নমুনাও সংগ্রহ করেছিলেন। যদিও রানা ডাগ্গুবতী তখনকার মতো রেহাই পেয়েছিলেন।

About admin2

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *