Breaking News
Home / National / জানাজা পড়তে গিয়ে বাসচাপায় ইমাম ও হাফেজের মৃত্যু”বিস্তারিত ভিতরে”

জানাজা পড়তে গিয়ে বাসচাপায় ইমাম ও হাফেজের মৃত্যু”বিস্তারিত ভিতরে”

Binodontimes: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বিন্নাদাইর এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে দ্রুতগামী বাসের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন

এরা হলেন- পাবনার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের আবুসামা প্রামাণিকের ছেলে হাফেজ মো.আল আমিন হোসেন (৩২) ও রফিকুল ইসলাম প্রামাণিকের ছেলে ও চরনাকালিয়া গ্রামের মসজিদের ইমাম হাফেজ মো.গোলাম মোস্তফা (৩৬)। দুইজন সম্পর্কে চাচাতো ভাই।
রবিউল নামের আরেক চাচাতো ভাইয়ের জানাজায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে স্থানীয়রা জানান,এদিন সকালে মৃত চাচাতো ভাই রবিউল ইসলামের (১২) জানাজায় অংশ নিতে বাঘাবাড়ি থেকে মোটরসাইকেলে চরনাকালিয়া যাওয়ার সময় বিন্নাদাইর এলাকায় পৌঁছলে বেড়া থেকে ছেড়ে আসা শাহজাদপুরগামী একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়।

আহত মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে পাবনার সাঁথিয়া উপজেলার মাথপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে পাবনার সাঁথিয়া উপজেলার মাথপুর হাইওয়ে থানার এসআই মঈন বলেন, কোনো অভিযোগ না থাকায় নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘাতক বাসটি পালিয়ে যাওয়ায় তার পরিচয় জানা যায়নি। তবে বাসটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *