Breaking News
Home / National / মা রান্নায় ব্যস্ত, চৌকি থেকে পড়ে শিশুর মৃত্যু”বিস্তারিত ভিতরে”

মা রান্নায় ব্যস্ত, চৌকি থেকে পড়ে শিশুর মৃত্যু”বিস্তারিত ভিতরে”

Binodontimes: ৮ মাস বয়সী শিশু আমির হামজাকে চৌকির ওপড় ঘুম পাড়িয়ে রেখে রান্না করছিলেন মা। ঘুম থেকে উঠে কান্নাকাটি করলেও রান্নার ব্যস্ততার কারণে শিশুর কাছে যেতে দেরি হয় মায়ের। এতেই ঘটে যায় বিপত্তি।

জানা গেছে, ওই সময় শিশুটি গড়িয়ে চৌকি থেকে পড়ে যায়। তবে চৌকি ও টিনের বেড়ার মাঝে শিশুর গলা আটকে কান্নাকাটি বন্ধ হয়ে যায়। এতে মা ভাবে শিশুটি আবার ঘুমিয়ে পড়েছে। বেশ কিছুক্ষণ পরে মা ঘরে ফিরে শিশুটিকে চৌকি ও টিনের বেড়ার মাঝে গলা আটকে ঝুলে থাকতে দেখে। তখন তার চিৎকারে বাড়ির অন্যরা এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু এর আগেই শিশুটির মৃত্যু হয়। এমন ঘটনা ঘটেছে পাবনার ফরিদপুর উপজেলার পুঙ্গলি ইউনিয়নের আগ পুঙ্গলি গ্রামে।

পরিবার সূত্রে জানা যায়, শিশুটির বাবা আইয়ুব মোল্লা একজন কৃষক। প্রতিদিনের মতো তিনি এ দিনও সকালে কাজের জন্য বাইরে চলে যান। এরপর শিশুটিকে ঘরে শুইয়ে রেখে মা রান্না করতে যান। এ সময় বাড়ির অন্য তিন কন্যা শিশু ঘরের বাইরে খেলাধুলা করছিল। রান্নার ব্যস্ততার কারণে শিশুটি কান্নাকাটি করলেও খেয়াল করতে পারেননি মা।

প্রতিবেশী সাজু বলেন, মায়ের কান্না কাটি শুনে আমরা দৌড়ে গিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, তিন কন্যা সন্তানের পরে তাদের পরিবারে জন্ম নেয় পুত্র সন্তান। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সেই সন্তানের মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি দুঃখজনক। সকলে ওই পিতা-মাতাকে সান্তনা দেওয়ার চেষ্টা করছি।

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *