Home / National / সড়কে প্রাণ গেল এসআইয়ের” বিস্তারিত ভিতরে”

সড়কে প্রাণ গেল এসআইয়ের” বিস্তারিত ভিতরে”

Binodontimes: নেত্রকোনায় ইঞ্জিনচালিত ভ্যানগাড়ির সঙ্গে সংঘর্ষে মো. হাবিবুর রহমান (৪০) নামের পুলিশের এক এসআই নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে নেত্রকোনা-বারহাট্টা সড়কের সদর উপজেলার সতরশ্রী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হাবিবুর রহমান বারহাট্টা থানায় কর্মরত ছিলেন।

তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার বেতগাছিয়া এলাকায়। তিনি ২০০০ সালের ১৯ মে কনস্টেবল হিসেবে চাকরিতে যোগদান করেন। গত এক বছর আগে এসআই হিসেবে বারহাট্টা থানায় যোগদান করেন হাবিবুর। এর আগে আটপাড়ায় কর্মরত ছিলেন। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

গত বছরের ৩০ এপ্রিল তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

পুলিশ সূত্রে জানা গেছে, হাবিবুর বৃহস্পতিবার রাতে দাপ্তরিক কাজ সেরে নেত্রকোনা থেকে মোটরসাইকেলে করে বারহাট্টা থানায় আসছিলেন। পথে রাত আটটার দিকে নেত্রকোনা-বারহাট্টা সড়কের সতরশ্রী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত একটি ভ্যানগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাত পৌনে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান শুক্রবার সকালে জানান, এসআই হাবিবুর রহমানের লাশের ময়নাতদন্ত শেষে তার কর্মস্থল বারহাট্টা থানা প্রাঙ্গণে এনে রাখা হয়েছে। পুলিশ লাইন্সে জানাজা শেষে তার গ্রামের বাড়ি ধোবাউড়ার বেতগাছিয়ায় পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

About admin2

Check Also

সরকারি গাড়ি চু’রি, দুর্ঘ’টনায় পড়ে পালালো চো’র

অর্ধকোটি টাকা মূল্যের সরকারি গাড়ি চু’রি করে পালানোর সময় পথে দুর্ঘট’নার কবলে পড়ে দুমড়ে-মুছড়ে যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *