Breaking News
Home / National / তালাক দেয়ায় অন্য ঘরে রাত কাটালেন স্ত্রী, আড়ায় ঝুললেন স্বামী”বিস্তারিত ভিতরে”

তালাক দেয়ায় অন্য ঘরে রাত কাটালেন স্ত্রী, আড়ায় ঝুললেন স্বামী”বিস্তারিত ভিতরে”

Binodontimes: স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব দীর্ঘদিনের। শনিবারও তাদের ঝগড়া হয়। রাগের বশে স্ত্রীকে তিন তালাক দেন স্বামী। এরপরই স্ত্রী অন্য ঘরে রাত কাটান। তবে সকালে উঠে স্বামীর ঝুলন্ত লাশ পেলেন তিনি।

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের ছাতক উপজেলার ছৈলাআফলাবাদ ইউনিয়নের লাকেশ্বর গ্রামের পশ্চিমপাড়ায়। নিহতের নাম রশিদ আলী। ৩০ বছর বয়সী এ যুবক একই গ্রামের জাহির আলীর ছেলে। তিনি চার সন্তানের বাবা ও একজন রাজমিস্ত্রি ছিলেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে বিরোধ চলছিল রশিদ আলীর। শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় ক্ষুব্ধ হয়ে স্ত্রী জেসমিন বেগমকে তিন তালাক দেন রশিদ। এরপর স্বামীর ঘর ছেড়ে অন্য ঘরে রাত কাটান জেসমিন। এ সুযোগে নিজ ঘরের আড়ার সঙ্গে রশি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয়রা জানায়, রোববার সকালে রশিদ আলীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেন শ্বশুর। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে তার লাশ বাড়িতে রেখে শ্বশুর ও শ্যালক উধাও হয়ে গেছেন।

ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন বলেন, আত্মহত্যার খবর পেয়ে রশিদ আলীর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *