Breaking News
Home / National / মধ্যযুগীয় কায়দায় সাপ দিয়ে দংশন করিয়ে গৃহবধূকে হ;;ত্যার চেষ্টা শশুর বাড়ির লোকজনের’বিস্তারিত ভিতরে’

মধ্যযুগীয় কায়দায় সাপ দিয়ে দংশন করিয়ে গৃহবধূকে হ;;ত্যার চেষ্টা শশুর বাড়ির লোকজনের’বিস্তারিত ভিতরে’

Binodontimes: ফেনীর পরশুরামের “সাতকুচিয়া” গ্রামের চৌধুরী বাড়ির মৃ;ত আবুল হাসেম মিয়ার প্রবাসী বড় ছেলে লিখন আহম্মেদ এর স্ত্রীকে তাহার মাতা-খাইরুন নেছা, দেবর- মোঃ রাসেল, বোন-নুর নাহার, হাছিনা ও সামছুন নাহার, বোনের স্বামী -আবুল কাশেম, ভাগিনা- মোহাম্মদ হোসেন কতৃক দীর্ঘ দিন যাবত যৌতুকের জন্য নানাভাবে শা;রি;রীক ও মা;নসিকভাবে অ;;ত্যা;চার করেছে!

.

বিয়ে হওয়ার ৫ বছর যাবত অনেক সময় মেয়ের বাবা- মা মেয়ের সুখের কথা চিন্তা করে সব সময় টাকা পয়সা জিনিসপত্র দিত যাতে তাদের মেয়ে সুখে থাকে। মেয়ে ও সমাজ সংসারের লোক ল;জ্জার ভ;য়ে নিরবে সব সহ্য করে আসছে। মেয়েকে শশুর বাড়ির লোকজন বলে টাকা না দিলে তালাক দিয়ে দিবে।

.
গত ০৭-০৮-২০২১ইং তারিখে ওই গৃহবধূকে হ;;ত্যার উদ্দেশ্যে গ্রাম্য ওঝার দ্বারা সাপ নিয়ে এসে গোপনে মুরগীর খোয়াড়ে রেখে তাকে সাপ দিয়ে দং;শন করিয়েয়ে বেধে রাখা হয়। যার ছবি দেওয়া আছে।পরে মেয়ের মা খবর শুনে রাত ১০ টার সময় শশুর বাড়ি থেকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত ডাক্তার বলে মেয়ে বাঁচার সম্ভাবনা কম। তবুও পরে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে একটু ভালো হয়।

কিন্তু মেয়ে বিষের প্রভাবে বোবা হয়ে যায়। ডাক্তাররা জানালো মানসিক নি;যা;ত;নের ও সাপের বি;ষের কারণে এই অবস্থা হয়। ওই গৃহবধু কোন দিন হয়তো কথা বলতে পারবে না। গৃহবধূর এই বি;পদের দিনে তার স্বামী চিকিৎসার জন্য এক টাকাও দিবেনা বলে জানিয়ে দেয়।মেয়েকে ৯ দিন পর হাসপাতাল থেকে এনে বাপের বাড়ি এনে অক্সিজেন দিয়ে রাখা হয়।

পরে ওই গৃহবধূর বাবার বাড়িতে ছেলের মা, বোন, বোনের স্বামী , বাগিনা, বাগনিসহ ও আরো সন্ত্রাসী নিয়ে এসে মেয়ে বাবার নতুন ফাঁকা বাড়ি থেকে মেয়েকে এসে জোর করে তুলে নিয়ে যেতে চাইলো কিন্তু মেয়ের মা, বোন, জেঠা বাধা দিলে তাদের মা;রধো;;র, গা;লাগালি করে ঘরের আসবাবপত্র ভাং;চুর।

পরে এলাকাবাসী তাড়াদিলে গাড়ি নিয়ে পা;লিয়ে যায়। যাবার সময় ধমক দিয়ে যায় তাদের টাকা আর নেতার ক্ষমতা দিয়ে মেয়ের পক্ষকে দেখে নিয়ে। এই অবস্থায় মেয়ের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে বলে জানা যায়।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *