Breaking News
Home / National / বিয়ের মঞ্চে উঠেই বরকে পেটালেন তরুণী (ভিডিও সহ)’বিস্তারিত ভিতরে’

বিয়ের মঞ্চে উঠেই বরকে পেটালেন তরুণী (ভিডিও সহ)’বিস্তারিত ভিতরে’

Binodontimes: বিয়ে মানে দুটি মন ও দুটি পরিবারের মিলন। বিয়ে মানে জীবনের একটি নতুন অধ্যায়। আর এই বিয়ের প্রতিটি পদক্ষেপে অঙ্গ করে নিয়েছে ফটোগ্রাফি, ছবি ভিডিও ইত‍্যাদি। তাই মাঝে মাঝেই বিয়ের নানারকম ভিডিও সোশ্যাল মিডিয়ার সামনে আসে। কিছু কিছু বিয়ের ঘটনা এতটাই হাসির পরিবেশ সৃষ্টি করে যা ভাইরাল হয়ে যায় নিমেষে।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে একটি বিয়ের ভিডিও। ভিডিওটিতে দেখে যায় বিয়ের আসরে বর কয়েকজন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে নববধূর আসার অপেক্ষা করছে। এমন সময় কয়েকজন তরুণী বিয়ের মঞ্চে উঠে আসেন। ওই তরুণীদের মধ্যে একজন এসে বরকে মারতে শুরু করে।

এমনকি বরের গলার ফুলের মালা ছিঁড়ে ফেলে, তার মাথার পাগড়ি খুলে ফেলেন ওই তরুণী। বরের পাশে থাকা বন্ধুরা ওই তরুণীকে থামানোর চেষ্টা করে। তবে থামাতে ব্যর্থ হয়। এরপর কয়েকজন বয়স্ক ব্যক্তি বিয়ের মঞ্চে উঠে ওই তরুণীকে থামান। তবে ওই তরুণী কনের বোন নাকি বরের সাবেক প্রেমিকা তা নিশ্চিত হওয়া যায়নি। জানা যায়নি এরকম মারার কারণও।

এদিকে, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন তোলে। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওতে অল্প সময়ের মধ্যেই ৮৮ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছে।

তাছাড়া অনেকে অনেক মন্তব্য করেছে, কেউ বলে বর নিশ্চয়ই কোনো গুরতর অপরাধ করেছিলেন, তাই এরকম মার খেয়েছেন।

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *