Home / National / পাঁচ মাস বয়সী সন্তানকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা!’বিস্তারিত ভিতরে’

পাঁচ মাস বয়সী সন্তানকে খুন করে নিজে আত্মহত্যার চেষ্টা!’বিস্তারিত ভিতরে’

Binodontimes: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় স্ত্রীকে হত্যা করতে না পেরে নিজের পাঁচ মাস বয়সী শিশুকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে শাহজাহান মিয়া (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে। শিশু সন্তানকে হত্যার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১০ টার দিকে উপজেলার দাওগাঁও ইউনিয়নের চন্দনী আটা গ্রামে এ ঘটনা ঘটে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, “শাহজাহান মিয়া প্রথমে স্ত্রী জেসমিন আক্তারকে হত্যা করার জন্য ছুরিকাঘাত করে। এ সময় জেসমিন কোনোমতে ঘর থেকে পালিয়ে যান। পরে ঘরে থাকা ৫ মাসের শিশু সন্তানকে জবাই করে হত্যা করে নিজেও আত্মহত্যার করার চেষ্টা করেন।”

তিনি বলেন, “শাহজাহান মিয়া ও তার স্ত্রী জেসমিন আক্তার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শিশু শরীফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।”

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, “শাহজাহান মিয়া বেশ কয়েকদিন ধরে মানুষ হত্যা করবে বলে নিয়মিত ছুরি ধার করতেন। ঘটনার দিন কোন দুর্ঘটনা ঘটতে পারে সন্দেহ হলে স্ত্রী জেসমিন আক্তার শাহজাহান মিয়াকে ঘরে আটকে রাখে। এতে ক্ষুব্ধ হয়ে শাহজাহান মিয়া প্রথমে তার স্ত্রী জেসমিন আক্তারকে ছুরিকাঘাত করে। ধারণা করা হচ্ছে, মানসিক বিকারগ্রস্ত সে।”

ঘটনার পর জেসমিন আক্তার প্রতিবেশীদের বিষয়টি জানালে তারা এসে শাহজাহান মিয়াকে আটক করে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর মরদেহ উদ্ধার করে ও শাহজাহান মিয়া ও তার স্ত্রী জেসমিন আক্তারকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়

About admin2

Check Also

সরকারি গাড়ি চু’রি, দুর্ঘ’টনায় পড়ে পালালো চো’র

অর্ধকোটি টাকা মূল্যের সরকারি গাড়ি চু’রি করে পালানোর সময় পথে দুর্ঘট’নার কবলে পড়ে দুমড়ে-মুছড়ে যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *