Breaking News
Home / National / পিয়াসা-পরীমনির গাড়ির প্রকৃত মালিক কারা?বিস্তারিত ভিতরে’

পিয়াসা-পরীমনির গাড়ির প্রকৃত মালিক কারা?বিস্তারিত ভিতরে’

Binodontimes: একের পর এক গ্রে’প্তা’র হয়েছেন শোবিজ সংশ্লিষ্ট অনেকেই। তাদের জিজ্ঞাসাবাদে বের হয়ে আসছে নানা ধরনের চাঞ্চল্যকর তথ্য। এখন পিয়াসা-পরীমনির পৃষ্ঠপোষক ও ব্ল্যাকমেইলিংয়ের শিকার ব্যক্তিদের নিয়ে গুঞ্জন চলছে। তাদের হেফাজত থেকে উ’দ্ধা’র বিলাসবহুল গাড়িগুলোর মালিকানা নিয়েও চলছে খোঁজ। এসব গাড়ির প্রকৃত মালিক কারা এ নিয়ে ত’দ’ন্ত চালাচ্ছে পু’লিশের অ’প’রা’ধ ত’দ’ন্ত বিভাগ (সিআইডি)। অ’ভিযানে কথিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসার কাছ থেকে দুটি, অ’ভিনেত্রী পরীমনির কাছ থেকে একটি গাড়ি জ’ব্দ করা হয়।

জানা গেছে, পিয়াসার কাছ থেকে যে বিলাসবহুল দুটি গাড়ি জ’ব্দ করা হয়েছে তার একটির মালিক তিনি। পরীমনির কাছ থেকে জ’ব্দ করা গাড়িটি তার নামেই কেনা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অ’ভিযানে পিয়াসার বাসা থেকে বিএমডব্লিউ এস ২০৯ মডেলের সিলভা’র রঙের এবং মাজদা এক্সেলা ব্র্যান্ডের নীল রঙের গাড়ি জ’ব্দ করা হয়।জানা গেছে, মাজদা এক্সেলা ব্র্যান্ডের নীল রঙের গাড়িটির মালিক পিয়াসা নিজেই। তার নামেই গাড়িটির নিবন্ধন। তবে পিয়াসার কাছ থেকে বিএমডব্লিউ এস ২০৯ মডেলের সিলভা’র রঙের যে গাড়িটি জ’ব্দ করা হয়েছে, তার মালিক নন তিনি। গাড়িটির মালিকের জায়গায় ‘দি রিলায়েবল বিল্ডার্স’ নামে একটি প্রতিষ্ঠানের নাম রয়েছে।

রেবের অ’ভিযানে পরীমনির কাছ থেকে জ’ব্দ করা হয় সাদা রঙের একটি হ্যারিয়ার গাড়ি। বিআরটিএ নথি বলছে, ঢাকা মেট্রো-ঘ-১৫-৯৬৫৩ নম্বর প্লেটটি ইস্যু করা হয় ২০১৮ সালের ১৪ জুন। গাড়িটির মালিকের জায়গায় লেখা পরীমনি, এসি ব্র্যাক ব্যাংক লিমিটেড। গাড়িটি ২০০০ সিসির। তবে গাড়ির মালিকের বাবা বা স্বামীর জায়গায় কোনো তথ্য নেই। গাড়িটি ২০১৪ সালে তৈরি।

গাড়িগুলোর মালিকানা স’ম্প’র্কে জানতে চাইলে সিআইডির জনসংযোগ শাখার অ’তিরিক্ত বিশেষ পু’লিশ সুপার আজাদ রহমান সাংবাদিকদের বলেন, আ’সা’মিদের হেফাজত থেকে উ’দ্ধা’র করা গাড়িগুলো প্রকৃত মালিক কারা, সে বিষয়ে এখনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। আমাদের ত’দ’ন্ত চলছে। ত’দ’ন্ত শেষ হলেই নিশ্চিত হওয়া যাবে কোন গাড়ির মালিক কে।

উল্লেখ্য, গত ১ আগস্ট রাতে বারিধারা ও মোহাম্ম’দপুরে অ’ভিযান চালিয়ে আ’ট’ক করা হয় কথিত মডেল পিয়াসা ও মৌকে। এরপর ৩ আগস্ট রাতে অ’ভিযান চালিয়ে আ’ট’ক করা হয় শরফুল হাসান বা মিশু হাসান ও উজ্জ্বল জিসানকে। রে’বের দাবি, এই দুজন না’রী মডেল ও টিভি কর্মীদের টাকার বিনিময়ে অ’নৈ’তিক কাজে ব্যবহার করতেন। মিশুর দেয়া তথ্যেই ৪ আগস্ট বিকেলে রে’ব অ’ভিযান চালায় চিত্রনায়িকা পরীমনির বাসায়। সেখান থেকে বিদেশি ম’দ, আইস ও এলএসডিসহ আ’ট’ক হন পরীমনি ও কথিত মামা আশরাফুল ই’স’লা’ম দিপু।

এ ছাড়া, একই দিন রাত ৮টার দিকে চিত্র প্রযোজক নজরুল ই’স’লা’ম রাজের বাসায় রে’বের আরেকটি অ’ভিযানে মা’দ’ক ও প’র্নোগ্রাফির সরঞ্জামসহ আ’ট’ক হন রাজ ও তার সহযোগী সবুজ আলী। সবশেষ ৬ আগস্ট গুলশান এলাকা থেকে ইয়াবাসহ আ’ট’ক হন পরীমনির সহযোগী জোনায়েদ করিম জিমি

।তাদের বি’রু’দ্ধে স্বর্ণ চো’রচালান, অ’বৈ’ধ অ’স্ত্রের কারবার, ব্ল্যাকমেইলিং, মা’দ’ক কারবার, বিদেশে অর্থ পাচার, শত শত কোটি টাকার রাজস্ব ফাঁকি গিয়ে গাড়ি আম’দানিসহ নানা অ’ভিযোগ আসছে।

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *