Breaking News
Home / National / পরীমনিকে বিয়ে করে দ্বীনের পথে আনতে চায় আজাদ’ বিস্তারিত ভিতরে’

পরীমনিকে বিয়ে করে দ্বীনের পথে আনতে চায় আজাদ’ বিস্তারিত ভিতরে’

Binodontimes: বর্তমানে বাংলাদেশে অন্যতম আলোচিত-সমা’লোচিত নাম চিত্রনায়িকা পরীমণি। মা’দক মাম’লায় র‌্যাবের হাতে আ’টক হয়ে বর্তমানে রিমা’ন্ডে আছেন এই অভিনেত্রী। ঢালিউড এই স্টারকে বিয়ে করার ইচ্ছে পোষণ করেছেন কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর অধ্যয়নরত আখতার হোসেন আজাদ।

মঙ্গলবার (১০ আগস্ট) নিজ ফেসবুক প্রোফাইলে এ বিষয়ে তিনি স্টাটাস দেন। তিনি লিখেন, সুযোগ পেলে পরীমণিকে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই। (পাপকে ঘৃ’ণা করো, পাপীকে নয়) বিষয়টি নিয়ে নেটিজেনরা মিশ্র মন্তব্য করছেন। সাধুবাদ জানানোর পাশাপাশি মজাও করছেন নেটিজেনদের কেউ কেউ।

বিষয়টি নিয়ে আখতার হোসেন আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সমাজের একটি ট্যাবু হলো কেউ কোনো অপ’রাধ করলে তাকে নিয়ে মশ’করা করা।

ভুল পথে পা বাড়ানো ব্যক্তিটি তো আমাদের সমাজেরই অংশ। সরল পথের আলো দেখিয়ে যেকাউকে সুন্দর জীবনের পথে ধাবিত করা যায়, আমি এই বার্তায় সমাজে ছড়িয়ে দিতে চাই।

পরীমণিও হয়ত কারো প্ররোচনায় পড়ে ভু’ল পথে পা বাড়িয়েছেন। কিন্তু এটিই তো জীবনের শেষ নয়। উল্লেখ্য, আখতার হোসেন আজাদ ইসলামী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি সেবামূলক বিভিন্ন সামাজিক সংগঠনে যুক্ত আছেন জাতীয় পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত এই যুবক।

About admin2

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *