Home / Sports / মেসির সব স্মৃতি মুছে ফেলছে বার্সা, বিস্তারিত দেখুনঃ

মেসির সব স্মৃতি মুছে ফেলছে বার্সা, বিস্তারিত দেখুনঃ

Binodontimes: বার্সেলোনা ছেড়ে নতুন ঠিকানা প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমালেন আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি। মেসি বার্সা ছাড়ার সঙ্গে সঙ্গে ন্যু ক্যাম্পের সামনে থেকে মেসির সব ধরনের পোস্টার সরিয়ে নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। ফুটবলভিত্তিক গণমাধ্যম গোল ডটকমসহ বেশ কয়েকটি স্প্যানিশ গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে।

ন্যু ক্যাম্পের বাহিরের দেয়াল, ভেতরের গ্যালারিসহ যত জায়গায় মেসির ছবি লাগানো ছিল, সব জায়গা থেকে নামিয়ে আনা হয়েছে মেসির ছবি। সদ্য সাবেক হওয়া অধিনায়কের ছবি সরিয়ে ফেলার এমন একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

জনপ্রিয় স্পোর্টস অনলাইন স্কাই স্পোর্টস সেই ভিডিওটি প্রকাশ করেছে। লিওনেল মেসির পিএসজিতে যাওয়ার বিষয়টা নিশ্চিত হওয়ার পরপরই বার্সেলোনা তাদের সদ্য সাবেক হওয়া সুপারস্টারের ছবি ন্যু ক্যাম্প থেকে সরানোর কাজ জোরদার করে। সেই ২০০৪-২০০৫ মৌসুমে যখন থেকে মেসি বার্সার পোস্টার বয় হয়ে উঠেছেন,

তখন থেকেই ক্লাবটির সব প্রচার-প্রচারণার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। বার্সার যত পোস্টার, দেয়াল অঙ্কন- সব কিছুরই মধ্যমণি ছিলেন মেসি। প্রতিবছরই মেসির সঙ্গে নতুন নতুন তারকাদের যোগ করে নতুন পোস্টার তৈরি করা হতো। নতুন দেয়াল অঙ্কন করা হতো।

ন্যু-ক্যাম্পের প্রবেশ পথের দেয়ালের ওপর যে পোস্টার আাঁটা ছিল, সেখানেও শোভা পাচ্ছিলো মেসির ছবি। যেখানে মেসির পাশে ছিলেন জেরার্ড পিকে, আন্তোনিও গ্রিজম্যান এবং গোলরক্ষক টের স্টেগান প্রমুখ ফুটবলার।

কিন্তু আর্জেন্টাইন সুপারস্টারের পিএসজিতে যোগ দেয়ার খবর প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই ন্যু ক্যাম্পের সামনে পোস্টারের মাঝ বরার মেসির ছবিটা ছিড়ে ফেলা হয়। মুছে দেয়া হয় অন্য যায়গায় মেসির যতি ছবি আছে- সবগুলোই।

About admin

Check Also

দিল্লী তে নামাজরত মুসুল্লিদের পাহাড়া দিচ্ছেন শিখরা”বিস্তারিত ভিতরে”

Binodontimes: ভারতে যতই সাম্প্রদায়িকতার চেষ্টা হোক না কেন, হিন্দু-মুসলিম যেন একে অপরের পরিপূরক হয়ে উঠল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *