Home / International / চলন্ত গাড়িতে একে-৪৭ হাতে মহড়া তরুণীর, খুঁজছে পুলিশ,বিস্তারিত ভিতরে’

চলন্ত গাড়িতে একে-৪৭ হাতে মহড়া তরুণীর, খুঁজছে পুলিশ,বিস্তারিত ভিতরে’

Binodontimes: একটি ক্যাডিলাক গাড়ির জানালায় শরীরের অর্ধেক বের করে হাতে একে-৪৭ রাইফেল ধরে আছে এক তরুণী। ব্যস্ত সড়কেই দেখা গেল এমন একটি দৃশ্য। কোনো সিনেমায় দৃশ্য নয় এটি। দৃশ্যটি বাস্তবে, যুক্তরাষ্ট্রে সান ফ্রান্সিসকোর একটি রাস্তায়।

সান ফ্রান্সিসকো পুলিশ টুইটারে ছবি পোস্ট করার পর ওই ঘটনা সামনে আসে। তবে কীভাবে ওই ছবি তাদের কাছে গেল তা পোস্টে জানায়নি পুলিশ। খবর- নিউ ইয়র্ক পোস্ট।

এদিকে, পুলিশ ছবির ওই ক্যাডিলাক গাড়িটি খুঁজে পেয়েছে। তবে এই ঘটনায় কাউকে গ্রেপ্তা র করতে পারেনি। জনসম্মুখে অস্ত্র প্রদর্শনের জন্য ওই তরুণীসহ ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজ অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

কেন ওই তরুণী ব্যস্ত রাস্তায় এভাবে অস্ত্র হাতে নিয়েছিলেন সে ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানিয়েছে সান ফ্রান্সিসকো পুলিশ।

ফক্স নিউজের প্রতিবেদনে জানা গেছে, ২০২১ সালের জুলাই মাস পর্যন্ত সেখানে ১১৯টি বন্দুক হামলার ঘটনা ঘটেছে। গত বছরের প্রথম ছয় মাসে সান ফ্রান্সিসকোতে ৫৮টি বন্দুক হামলার ঘটনা ঘটেছিল।

এর আগে সান ফ্রান্সিসকো থেকে ৫০ মাইল দক্ষিণ-পূর্বে অবস্থিত ১০ লাখ জনসংখ্যার সান হোসে শহরে এক বন্দুক-হামলার ঘটনায় ৮ ব্যক্তি নিহত ও অন্য একজন আহত হন। আর বন্দুকধারী ঘটনাস্থলে আত্মহত্যা করে। মার্কিন পুলিশ এ তথ্য জানায়।

About admin2

Check Also

হিজাব না পরা নারীদের ‘কাটা তরমুজ’ বললেন তালেবান নেতা”বিস্তারিত ভিতরে”

Binodontimes: আন্তর্জাতিক ডেস্ক-হিজাব না পরা নারীদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন তালেবানের একজন নেতা। জি-নিউজের এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *