Breaking News
Home / National / টিকার কথা বলে ডেকে নিয়ে গৃহবধূর শরীরে পেট্রোল ঢেলে আগুন, বিস্তারিত ভিতরে’

টিকার কথা বলে ডেকে নিয়ে গৃহবধূর শরীরে পেট্রোল ঢেলে আগুন, বিস্তারিত ভিতরে’

Binodontimes: নরসিংদীর রায়পুরায় টিকা দেয়ার কথা বলে এক গৃহবধূকে ডেকে নিয়ে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী নারীর ভাই বাদী হয়ে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেছেন।

শনিবার (৭ আগস্ট) রাতে উপজেলার লোচনপুর এলাকার একটি নির্জন বাঁশঝাড়ের নিচে এই ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ নারী শরীরের ৭৫-৮০ শতাংশ পোড়া নিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি আছেন।

এই ঘটনায় মামলা হওয়ার আগেই জড়িত দুইজনকে আটক করে রায়পুরা থানা পুলিশ। আটককৃতরা হলেন, রায়পুরার মরজাল এলাকার আলী হোসেন (৩২) এবং তার ভাগনে মো. শাহরিয়ার (১৮)।

দায়ের করা মামলায় বলা হয়েছে, রায়পুরা এলাকার প্রবাসী জাকির হোসেনের সাথে প্রায় ৮ মাস আগে বিবাহ বিচ্ছেদ হয় ওই নারীর। এই দম্পতির ১০ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। মেয়েকে নিয়ে ওই নারী তার বাবার বাড়িতে থাকতেন। শনিবার দুপুরে টিকা নিয়ে দেয়ার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নেন সাবেক শ্বশুরবাড়ির লোকজন। সন্ধ্যার পর দেবরসহ চারজন তার মুখ বেঁধে লোচনপুর এলাকার একটি নির্জন বাঁশঝাড়ের নিচে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় লোকজন ওই নারীর চিৎকার শুনে গিয়ে আগুন নেভায়। এরপর তাকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

গ্রেফতারকৃতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, পরিকল্পিতভাবে জাকির হোসেনের পরিবারকে ফাঁসানোর জন্য এ ঘটনা সাজানো হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা মিয়া জানান, গৃহবধূর শরীরে পেট্রোল ঢেলে আগুন দেয়ার ঘটনায় চারজনকে আসামী করে একটি মামলা হয়েছে। ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *