Breaking News
Home / National / ঈদের সময় পরীমনির বাসায় ৩ দিন ছিলেন গোলাম সাকলায়েন,বিস্তারিত ভিতরে’

ঈদের সময় পরীমনির বাসায় ৩ দিন ছিলেন গোলাম সাকলায়েন,বিস্তারিত ভিতরে’

Binodontimes: এবার পরীমনির প্রেমে এক গোয়ে’ন্দা পুলিশ কর্মকর্তার হাবুডুবু খাও’য়ার ঘটনা প্রকাশ্যে এসেছে। পরীমনি নিজেই সে কথা স্বী’কার করেছেন। এ ঘটনায় ব্যা’পক চাঞ্চ’ল্য সৃষ্টি হয়েছে। গত ১৩ জুন ঢাকা বোটক্লাবে ধ’র্ষ’ণচে’ষ্টার অভি’যোগ আনেন চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। এ ঘটনায় দা’য়ের করা মা’মলার তদ’ন্তের সূত্রে এই নায়িকার সঙ্গে পরিচয় গোয়ে’ন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনের। এরই সূত্র ধরে শুরু হয় প্রেম-প্রণয়।৷

দুই মাস না যেতেই পাল্টে যায় পরি’স্থিতি। বাসা থেকে মা’দ’ক উ’দ্ধা’র হওয়ার ঘটনায় দা’য়ের করা মাম’লায় সেই পরীমনি এবার আসা’মি হয়ে ডিবি হেফাজতে রিমা’ন্ডে। পুলিশি জিজ্ঞাসাবাদে বে’রিয়ে এসেছে চাঞ্চ’ল্যকর নানা তথ্য। জানা যায়, আগের মা’মলা তদ’ন্তের সূত্রে পরিচয় থেকে ওই গোয়ে’ন্দা কর্মকর্তার সঙ্গে প্রণ’য়ে জ’ড়ান পরীমনি। এরই মধ্যে পরীমনি রিমা’ন্ডে অক’পটে জানিয়েছেন এই সম্পর্কের কথা।

তিনি জানান, মাম’লার সূত্রে কথা বলতে বলতে পুলিশ কর্মকর্তা গোলাম সাকলায়েন সঙ্গে প্রে’মের সম্প’র্ক তৈরি হয় তার। এরপর তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। এমনকি গোলাম সাকলায়েন তার বাসায় নি’য়মিত যাতায়াত করতেন। সর্বশেষ তিনি গত ১ আগ’স্ট গোলাম সাকলায়েনের রাজারবাগের সরকারি ফ্ল্যা’টে গিয়েছিলেন। সূত্র জানায়, পরীমনিকে রিমা’ন্ডে জি’জ্ঞাসাবা’দে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের সঙ্গে তার প্রেমের সম্প’র্কটি ফাঁ’স হয়।

পরে ঊর্ধ্বতন কর্মকর্তারা সাকলায়েনের বাসভবনের সিসি’টিভি ফুটেজে পরীমনির ব’ক্তব্যের সত্যতা পান। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, গত ১ আগস্ট সকাল ৮টার দিকে পরীমনি নিজের গাড়ি নিয়ে গোলাম সাকলায়েনের বাসায় যান। এ সময় নিচে নেমে তাকে ফ্ল্যাটে নিয়ে যান খোদ গোলাম সাকলায়েন। প্রায় ১৮ ঘণ্টা পর রাত ২টার দিকে পরীমনি ওই বাসা থেকে বের হয়ে যান, তখনও তাকে এগিয়ে দেন ওই ডিবি কর্মকর্তা।

পরীমনির সহযোগী দীপু জিজ্ঞাসাবাদে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের সঙ্গে পরীমনির প্রেমের সম্প’র্কের বিষয়টি জানতেন বলে জানিয়েছেন। দীপু দা’বি করেন, ঈদের সময় পরীমনির বাসায় গিয়ে গোলাম সাকলায়েন তিন দিন ছিলেন। পরীমনিই তাকে এই বিষয়টি জানিয়েছেন। তবে গোলাম সাকলায়েন নিজেকে অবিবাহিত বলে দা’বি করেন। পরে সাকলায়েন বিবাহিত জানতে পারলে পরীমনি ক্ষু’ব্ধ হন। এ সময় গোলাম সাকলায়েন তার ডিভো’র্স’ হয়ে গেছে বলে দা’বি করেন। জানা গেছে, গোলাম সাকলায়েন বিবাহিত এবং তার স্ত্রী প্রশাসন ক্যাডারের একজন কর্মকর্তা, তাদের একটি সন্তানও রয়েছে।

ডিবির ঊর্ধ্বতন একজন কর্মকর্তা জানান, ‘এ বিষয়ে গোলাম সাকলায়েনের বি’রু’দ্ধে এখনো কোনো বিভাগীয় ব্যবস্থা নেওয়া হয়নি। তবে বিষয়টি তদ’ন্তে একটি কমিটি করা হতে পারে। কমিটির সুপারিশ অনুযায়ী তার বিরু’দ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ’ বুধবার (৪ আগস্ট) রাতে ১৮ লিটার মদ, নতুন মা’দক এল’এসডি ও আই’সসহ বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রে’ফতার করে র‌্যাব। বৃহস্পতিবার (৫ আগস্ট) তার বিরু’দ্ধে দা’য়ের করা মা’দক মা’মলায় চার দিনের রিমা’ন্ড ম’ঞ্জুর করেছেন আদালত। সুত্রঃ ডেইলি দর্পণ

About admin2

Check Also

বাতিলের তালিকায় ২১০টি সংবাদপত্র

দেশের ২১০টি সংবাদপত্র বাতিলের তালিকায় রয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *