Home / National / ১২ টার দিকে করোনার টিকা নিলেন, ১ টার দিকে মারা গেলেন,বিস্তারিত ভিতরে’

১২ টার দিকে করোনার টিকা নিলেন, ১ টার দিকে মারা গেলেন,বিস্তারিত ভিতরে’

Binodontimes: ১২ টার দিকে করোনার টিকা নিলেন, ১ টার দিকে মারা গেলেন
ইমান২৪.কম: সিভিল সার্জন হিরম্ব কুমার নিউজবাংলাকে বলেন, ‘দুপুর ১২টার দিকে আলেফ উদ্দিন টিকা নেন। এরপর তিনি বাড়িতে যান। বাড়ি যাওয়ার এক ঘণ্টা পর আলেফ উদ্দিন মারা যান।

তার হাঁপানি, শ্বাসকষ্ট ছিল আগে থেকেই।’ রংপুরের পীরগঞ্জে করোনার টিকা নেয়ার কিছুক্ষণ পরই এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। উপজেলার রায়পুর ইউনিয়নের কেন্দ্রে টিকা নিয়ে বাড়ি যাওয়ার পরপরই আলেফ উদ্দিন নামের ৬৫ বছর বয়সী ওই বৃদ্ধ মারা যান।

জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার রায় এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় ক্ষুব্ধ স্বজনরা বৃদ্ধের মরদেহ নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থান করছেন। তাদের অভিযোগ, টিকা নেয়ার কারণে আলেফ উদ্দিনের মৃত্যু হয়েছে।

আলেফের ছোট ভাইয়ের স্ত্রী হাফিজা বেগম নিউজবাংলাকে বলেন, ‘সকালে খায়াদায়া বাড়ি থাকি বের হইচে। দুপুরে টিকা নিয়ে বাড়ি আইচচে। আসার পর কেমন কেমন করছিল, একটু পর মারা গেইল।

‘টিকা দিতে সমস্যা হইচে, নরিমারা (ভুল) হইচে, সে জন্য মারা গেছে।’ আলেফের মেয়ে আরমিন বেগম বলেন, ‘মুই শুননোং (শুনেছি), করোনার টিকা নেয়ার পর আব্বা বাড়ি যায়া মারা গেইছে।’

আলেফের বাড়ি রায়পুর ইউনিয়নের বাহাদুর গ্রামে। তিনি দিনমজুর ছিলেন। এ বিষয়ে সিভিল সার্জন হিরম্ব কুমার নিউজবাংলাকে বলেন, ‘দুপুর ১২টার দিকে আলেফ উদ্দিন টিকা নেন।

এরপর তিনি বাড়িতে যান। বাড়ি যাওয়ার এক ঘণ্টা পর আলেফ উদ্দিন মারা যান। তার হাঁপানি, শ্বাসকষ্ট ছিল আগে থেকেই।’ তবে কী কারণে মারা গেছেন, তা খতিয়ে দেখা হবে বলে তিনি জানান।

About admin2

Check Also

সরকারি গাড়ি চু’রি, দুর্ঘ’টনায় পড়ে পালালো চো’র

অর্ধকোটি টাকা মূল্যের সরকারি গাড়ি চু’রি করে পালানোর সময় পথে দুর্ঘট’নার কবলে পড়ে দুমড়ে-মুছড়ে যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *