Breaking News
Home / Sports / আর্জেন্টাইন ফুটবলারদের উপর মরিচের গুঁড়া ছিটালো ব্রাজিল পুলিশ, গ্রেফতার ৩

আর্জেন্টাইন ফুটবলারদের উপর মরিচের গুঁড়া ছিটালো ব্রাজিল পুলিশ, গ্রেফতার ৩

Binodontimes: আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সের খেলোয়াড়দের উপর মরিচের গুঁড়ার স্প্রে ছিটিয়েছে ব্রাজিল পুলিশ। এছাড়া বোকার ৩ খেলোয়াড়কে গ্রেফতার করা হয়েছে বলেও জানা যায়।

গত রাতে (২১ জুলাই) কোপা লিবার্তোদোরেসের রাউন্ড অব সিক্সটিনের খেলায় আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্স ও ব্রাজিলিয়ান ক্লাব অ্যাথলেটিকো মিনেইরোর ম্যাচের পর রেফারির গোল বাতিলের সিদ্ধান্তকে কেন্দ্র করে দু’দলের খেলোয়াড়রা সংঘর্ষে লিপ্ত হয়। তখন বোকা জুনিয়র্সের খেলোয়াড়দের উপর মরিচের গুঁড়া প্রয়োগ করে ব্রাজিলের পুলিশ।

জানা গেছে, বোকা জুনিয়র্সের খেলোয়াড়রা অ্যাথলেটিকো মিনেইরোর ড্রেসিংরুমে প্রবেশের চেষ্টা চালায়। অন্যদিকে মিনেইরোর খেলোয়াড়রাও বোকার খেলোয়াড়দের উপর পানির বোতল ছুঁড়ে মারতে থাকলে টানেলে ব্যাপক এক বিশৃঙ্খলা দেখা দেয়। পুলিশ এই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বোকা জুনিয়র্সের খেলোয়াড়দের উপর পেপার স্প্রে বা মরিচের গুঁড়া প্রয়োগ করে। সংঘর্ষে দু’ক্লাবেরই বেশ কিছু খেলোয়াড় আহত হয়েছেন। তবে আঘাতগুলো গুরুতর নয় বলে জানা গেছে।

অ্যাথলেটিকো মিনেইরোর অফিসিয়াল টুইট বার্তায় বলা হয়েছে, তাদের ফুটবল ডিরেক্টর রদ্রিগো কায়তানোর উপরেও হামলার চেষ্টা চালানো হয়। বোকার খেলোয়াড়রা তাদের সামনে যাকেই পাচ্ছিল তাকেই মারছিল। পরিস্থিতি সামাল দিতেই পুলিশ মরিচের গুঁড়া প্রয়োগ করতে বাধ্য হয়।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক খেলোয়াড়, বর্তমানে বোকায় খেলা মার্কোস রোহোকে একটি অগ্নি নির্বাপণযন্ত্র হাতে অ্যাথলেটিকোর ড্রেসিং রুমের দিকে তেড়ে যেতে দেখা যায়।

বোকা জুনিয়র্সের হেড অব ফুটবল ও ক্লাব লেজেন্ড হোয়ান রোমান রিকুয়েমে বলেছেন, মরিচের গুঁড়া স্প্রে করা হলে খেলোয়াড়রা নিজেদের বাঁচাতে চেষ্টা করবেই।

কোপা লিবার্তোদোরেসের রাউন্ড অব সিক্সটিনের দ্বিতীয় লেগে বোকা জুনিয়র্স ও অ্যাথলেটিকো মিনেইরোর ম্যাচটি গোলশূন্য ড্র হয়। প্রথম লেগের ম্যাচও গোলশূন্য ড্র হবার পর এই ম্যাচটি গড়ায় টাইব্রেকারে। সেখানে ৩-১ গোলে জয় পায় অ্যাথলেটিকো মিনেইরো।

প্রথম লেগের ম্যাচেও বোকার একটি গোল বাতিল হয়েছিল রেফারির সিদ্ধান্তে। দ্বিতীয় লেগেও ম্যাচ চলাকালীন বোকা জুনিয়র্সের গোল ভিএআরের মাধ্যমে বাতিল করেন রেফারি। সে ঘটনাকে কেন্দ্র করে শেষ বাঁশি বাজার পর মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়েরা। ম্যাচের পর টানেলেও আবার ক্লাব দুটির খেলোয়াড়দের মধ্যে ঘটে সংঘর্ষ। বোকা জুনিয়র্সের মিডফিল্ডার ডিয়েগো গঞ্জালেস বলেছেন, আমরা একটা চমৎকার গোল করেছিলাম। কিন্তু রেফারি তা বাতিল করে দেয়। যে কেউ এটি দেখতে পারে। আমাদের জয় বঞ্চিত করা হয়েছে। জয় আমাদের প্রাপ্য ছিল।

About admin

Check Also

দিল্লী তে নামাজরত মুসুল্লিদের পাহাড়া দিচ্ছেন শিখরা”বিস্তারিত ভিতরে”

Binodontimes: ভারতে যতই সাম্প্রদায়িকতার চেষ্টা হোক না কেন, হিন্দু-মুসলিম যেন একে অপরের পরিপূরক হয়ে উঠল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *