Breaking News
Home / International / নিজের বিয়েতে হাউমাউ করে মাংসের হাড় খেয়ে ভাইরাল সুন্দরী যুবতী, সুপার ভাইরাল ভিডিও

নিজের বিয়েতে হাউমাউ করে মাংসের হাড় খেয়ে ভাইরাল সুন্দরী যুবতী, সুপার ভাইরাল ভিডিও

ভিডিও একদম শেষে –

সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের অঙ্গ আর হবে নাই বা কেন বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দী করে এক নিমেষে মানুষ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছে আর সেসব নানা ঘটনার সাক্ষী থাকতে পারছে দেশের প্রতিটি মানুষ।

সারাদিন ব্যস্ততার পর তাই ক্লান্তি মেটাতে মানুষ এখন মজাদার ঘটনা বা খবর দেখার জন্য চোখ রাখছে মোবাইলের পর্দায়। বিয়ে মানেই হই হুল্লোড় খুনসুটি। বিয়ে বাড়িতে নানান মজার মজার কান্ড কারখানা ঘটে। তবে এবার যা ঘটলো তাতে তাজ্জব হয়ে গেল সবাই।

বউয়ের কথা শুনে হেসেই কুপোকাত হয়েছেন নেটনাগরিকরা। যাদের বিয়ে হয়ে গেছে তারা তো জানেন বিয়ের দিন সকাল থেকে উপোস করতে হয় তারপর ওই রাত্রে ভারী খাবার খাওয়ার মতো আর এনার্জি থাকে না।

বিবাহিতরা নিশ্চয় একবার না একবার আফসোস করেছেন নিজের বিয়েতেই ভালো ভালো মেনু খেতে না পাওয়ার জন্য। বিয়ে বাড়ির এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বর-কনে একসাথে খেতে বসেছে।

আর খেতে বসে একেবারে আয়েশ করে মাংসের হাড় খাচ্ছে কনে। আর সে নতুন বউ বলে তাকে লজ্জা করে খেতে বলায় তার অকপট স্বীকারোক্তি- আমার বিয়েতে আমি লজ্জা করে খাবো কেন?

নিজের বিয়ে বলে কথা সবার প্রথমে পরমতৃপ্তিতে বর বউয়ের খাবার কথা এর মধ্যে লজ্জার কি আছে। আর এ ঘটনা শেয়ার করতেই হেসে কুপোকাত হয়েছেন নেটিজেনরা। অনেকের মনের কথা যেন নিজের মুখে স্বীকার করে নিয়েছেন কনেটি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন –

About admin

Check Also

যেভাবে অপহরকারীদের ধাওয়া করে শিশুটিকে ছিনিয়ে নিলেন মা (ভিডিও)

ভিডিও একদম শেষে – ঠিক যেন সিনেমার মতো সন্তানকে অপহরণকারীদের কবল থেকে ছিনিয়ে নিয়েছেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *