Breaking News
Home / Uncategorized / আলহামদুলিল্লাহ’মা-ছেলের ইস’লাম ধ’র্ম গ্রহণ’বিস্তারিত ভিতরে’

আলহামদুলিল্লাহ’মা-ছেলের ইস’লাম ধ’র্ম গ্রহণ’বিস্তারিত ভিতরে’

Binodontimes: ইস’লাম ধ’র্ম গ্রহণ করলেন মা-ছেলে। কুমিল্লার নাঙ্গলকোটে বাবলী রাণী দাস ও তার একমাত্র পুত্র সন্তান বাঁধন ঘোষ হিন্দু ধ’র্ম ত্যাগ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন।


বাবলী রাণী দাস উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল দক্ষিণ দায়েমছাতির মৃত হরি মোহন দাস ও জোসনা রাণী দাসের দ্বিতীয় মেয়ে।সম্প্রতি কুমিল্লা বিজ্ঞ নোটারি পাবলিকের কার্যালয়ে এফিডেভিটের মাধ্যমে মা ও ছেলে ই”সলা’ম ধ’র্ম গ্রহণ করেন। বাবলী রাণী দাসের পরিবর্তিত নাম ফাতেমা আক্তার ও ছেলে বাঁধন ঘোষের নাম রাখা হয়েছে মো. নুরুন্নবী। মা ও ছেলে বর্তমানে পার্শ্ববর্তী লাকসামের একটি আশ্রয়ণ প্রকল্পে বসবাস করছে।


নওমুসলিম ফাতেমা আক্তার বলেছেন, ‘আমি দীর্ঘদিন ধরে মু’সলমানের সংস্পর্শে এসে ইসলাম ধর্ম সম্পর্কে জানতে পারি। এ ছাড়া বিভিন্ন গ্রন্থ পড়ে ও ইস’লামিক স্কলারদের ওয়াজ শুনে বুঝতে পারি, ইস’লাম পৃথিবীর একমাত্র শান্তির ধ’র্ম।”

আমি অনুধাবন করতে পেরেছি, একমাত্র ইস’লামই সেরা ধ’র্ম, যা পরকালে মুক্তির সন্ধান দিতে পারে। আমি সাবালিকা বিধায় বুঝে-শুনে আমি এবং আমার একমাত্র সন্তান বিজ্ঞ আলেমের নিকট গিয়ে হিন্দু ধ’র্ম ত্যাগ করে কালেমা পড়ে মহাপবিত্র ইস’লাম ধ’র্ম গ্রহণ করি।’


ধ’র্মান্তরিত হওয়ায় স্বামীর সঙ্গে কোনো সম্প’র্ক নেই জানিয়ে তিনি বলেন, ‘ইস’লাম ধ’র্ম গ্রহণে কেউ আমাকে প্ররোচিত করেনি।

আমি বাকি জীবন আ’ল্লাহর রাস্তায় নিজেকে বিলিয়ে দিতে চাই। এজন্য সকলের দোয়া চাই।’

About admin2

Check Also

জানালা দিয়ে বউ পালালো! বিস্তারিত ভিতরে:

আমার বাংলা ৭১: আমার বাংলা ৭১: বউ পালালেন, তার পেছন পেছন পালালেন বরও। এটা কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *