Breaking News
Home / Uncategorized / মসজিদুল আকসায় ঈদের নামাজ অনুষ্ঠিত হবে

মসজিদুল আকসায় ঈদের নামাজ অনুষ্ঠিত হবে

Binodontimes: জেরুজালেমের মুফতি বলেছেন, মসজিদুল আকসায় ২০শে জুলাই কোরবানী ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।ফিলিস্তিন এবং জেরুজালেমের মুফতি ও সেদেশের ফতোয়া সুপ্রিম কাউন্সিলের চেয়ারম্যান শেখ মুহাম্মাদ হুসাইন ঘোষণা করেছেন:

আল-আকসা মসজিদে মঙ্গলবার (২০শে জুলাই) সকাল ৬:২০ ঘটিকায় কোরবানী ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।তিনি তার ফিলিস্তিনি দেশবাসীদের স্বাস্থ্য সুরক্ষা এবং করোনার ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্য প্রোটোকল অনুসরণ করে ঈদের নামাজে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।

তিনি আর্থিকভাবে সক্ষম ব্যক্তিদের সর্বশক্তিমান আল্লাহর নিকটবর্তী হওয়ার জন্য পশু কোরবানী করার পরামর্শ দিয়েছেন। কারণ এর মাধ্যমে পরিবার ও আত্মীয়দের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক সৃষ্টি হয়। এছাড়াও অভাবগ্রস্ত ও দরিদ্রদের প্রয়োজন মেটাতে সহায়তা করে।

কোরবানী ঈদে শিশুদের জন্য উপহার,কোরবানী ঈদ ঘনিয়ে আসার সাথে সাথে স্বতঃস্ফূর্তভাবে ফিলিস্তিনি নারীরা গাজা উপত্যকায় বাচ্চাদের জন্য খেলনা এবং পুতুল সরবরাহ করেছেন।

গাজা উপত্যকায় বেকার ফিলিস্তিনি নারীরা ২০২১ সালের কোরবান ঈদের ছুটিকে ব্যবহার করে অভাবী শিশুদের জন্য পুতুল তৈরী করেছে এবং এসকল পুতুল ঈদের দিনে শিশুদের মাঝে বিতরণ করা হবে।

About admin

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *