Breaking News
Home / National / গাড়ির বনেটে বসে বিয়েতে যাওয়ায় কনে গ্রেফতার, ভিডিও ভাইরাল

গাড়ির বনেটে বসে বিয়েতে যাওয়ায় কনে গ্রেফতার, ভিডিও ভাইরাল

ভিডিও একদম শেষে – গাড়ির বনেটে বসে বিয়ের আসরে যাওয়ায় কনেকে গ্রেফতার করেছে পুলিশ।আর অভূতপূর্ব এ কাণ্ড ঘটিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেণ ভারতের মহারাষ্ট্র রাজ্যের ২৩ বছর বয়সী ওই তরুণী।

তবে ফলাফল মোটেও সুখকর হয়নি।এক প্রতিবেদনে এমনটিই জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস। প্রতিবেদনে বলা হয়, পুনের বাসিন্দা ওই তরুণীর নাম সাসওয়াদ। যাচ্ছিলেন বিয়ে করতে। গাড়ির ভেতরে যথারীতি পরিবার-পরিজন থাকলেও তিনি বসেছিলেন বনেটের ওপর।

এতেই ক্ষান্ত থাকেননি তিনি, বিষয়টি ক্যামেরাবন্দিও করারও চেষ্টা করেছেন। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যার মাশুল দিতে হচ্ছে পুরো পরিবারকেই।
জানা যায়,

গাড়ির বনেটে বসে রাস্তায় ঘোরার দায়ে ইতোমধ্যে ভারতের মোটরযান আইনে ওই তরুণীকে গ্রেফতার করেছে লোনি কালভোর থানা পুলিশ। থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই তরুণীর পাশাপাশি যারা গাড়িতে ছিলেন আর যিনি ছবি তুলছিলেন,

তাদের সবাইকেই গ্রেফতার করা হয়েছে। তাদের কারও মুখে কোনো মাস্ক ছিল না। তাদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবেলা আইন এবং কোভিড আইনেও মামলা করা হয়েছে।

About admin

Check Also

আমরা যু’দ্ধ করেছিলাম, আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শ’হীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- বঙ্গবীর কাদের সিদ্দিকী” বিস্তারিত ভিতরে ‘

Binodontimes: আমরা যুদ্ধ করেছিলাম,আর সেই যুদ্ধে নেতৃত্ব দিয়েছিলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান- আপনি হাসিনা যতই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *