Breaking News
Home / Uncategorized / স্বামী-সন্তান রেখে পালিয়ে যাওয়া গৃহবধূকে জুতোর মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরালো শ্বশুরবাড়ির লোকজন

স্বামী-সন্তান রেখে পালিয়ে যাওয়া গৃহবধূকে জুতোর মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরালো শ্বশুরবাড়ির লোকজন

Binodontimes: বিয়ের পর স্বা’মী স’ন্তানকে ছে’ড়ে পা’লিয়ে গিয়েছিলেন গৃ’হবধূ। গ্রামেরই এক যু’বকের সঙ্গে তিনি চলে গিয়েছিলেন অন্যত্র।

দীর্ঘ আড়াই বছর পর গ্রামে পা রাখতেই জুটল সেই ‘পা’পের’ শাস্তি। গ’লায় জু’তোর মালা প’রিয়ে গোটা গ্রাম ঘো’রানো হল ওই গৃ’হবধূকে।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার প্রতাপপুর গ্রামে। আড়াই বছর পর পা’লিয়ে যাওয়া যু’বকের হা’ত ধ’রেই গ্রামে ফিরেছিলেন ওই ম’হিলা। খবর পেয়েই তাঁদের বাড়ি চ’ড়াও হয় ম’হিলার শ্ব’শুরবাড়ির লো’কজন।

অ’ভিযোগ তারাই ম’হিলার গ’লায় জু’তোর মা’লা প’রিয়ে দিয়ে সারা গ্রাম ঘো’রাতে শুরু করে। এমনকি সেই ভিডিও তোলা হয় মোবাইলে।

ভিডিওতে দেখা যায়, এক মহিলা হেঁটে যাচ্ছেন, তাঁর গ’লায় জু’তোর মা’লা। পিছনে পিছনে হেঁ’টে চলেছেন একাধিক পুরুষ। হা’তে লা’ঠি। ম’হিলার উদ্দেশে তাঁরা বলছেন ‘চল, তা’ড়াতাড়ি চল’। খবর পেয়েই অবশ্য ঘটনাস্থলে পৌঁছে যায় ঘাটাল থানার পুলিশ।

ওই ম’হিলাকে উ’দ্ধার করেন তাঁরা। ইতিমধ্যে একজনকে আ’টক করা হয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে, ঘটনার সঙ্গে জ’ড়িত সকলকেই পা’কড়াও করা হবে। উপযুক্ত শা’স্তি পাবেন তাঁরা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

About admin

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *