Home / Uncategorized / বিনা টিকিটে মাঠে ঢুকে তাণ্ডব চালায় ইংলিশ দর্শকরা!’বিস্তারিত ভিতরে’

বিনা টিকিটে মাঠে ঢুকে তাণ্ডব চালায় ইংলিশ দর্শকরা!’বিস্তারিত ভিতরে’

Binodontimes: ইউরো কাপের ফাইনাল ম্যাচ নিয়ে রীতিমতো তুলকালাম বাঁধিয়ে দিয়েছিল ইংলিশ দর্শকরা। করোনার কারণে নিষেধাজ্ঞা থাকলেও

তারা বিনা টিকিটে মাঠে ঢুকতে চেয়েছিল এবং অনেকে ঢুকতেও পেরেছে। মাঠের ভেতরে আর বাইরে তারা রীতিমতো তাণ্ডব চালিয়েছে।”

গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ- কী করেনি তারা! ম্যাচে টাইব্রেকারে ইংল্যান্ড হেরে গেলে কৃষ্ণাঙ্গদের পরাজয়ের জন্য দায়ী করে বর্ণবাদী আক্রমণ চালিয়েছে। তাদের এই নোংরামো নিয়ে মিডিয়া এখনো সরব।”

গত রবিবার ইউরো কাপের ফাইনাল ঘিরে যে তাণ্ডব হয়েছিল, তাতে পুলিশের দায়িত্ব নিয়েও আঙুল উঠেছিল। কিন্তু লন্ডন পুলিশের দাবি,”

তারা না থাকলে ইংল্যান্ড বনাম ইতালির ম্যাচটাই হয়তো মাঠে গড়াত না। পুলিশের শীর্ষ কর্মকর্তা জেন কোনর বলেন, ‘রবিবার পুলিশ নিজের কাজে ব্যর্থ হয়েছে, এমন অভিযোগ মানতে রাজি নই।”

কঠিন সময়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারদর্শী, এমন কর্মকর্তাদের নিযুক্ত করা হয়েছিল। তারা নিজেদের দায়িত্ব পালন না করলে হয়তো ম্যাচটাই বাতিল হয়ে যেত।’”

ইউরো কাপের ফাইনালে বিশাল সংখ্যক দর্শক টিকিট ছাড়াই মাঠে ঢোকার চেষ্টা করেছিল। এর ফলেই তাণ্ডব শুরু হয়। সেই তাণ্ডব সামলাতে পুলিশ ব্যর্থ হয়েছে বলেও অভিযোগ ওঠে।

সেই বিশৃঙ্খলার কারণে ইংল্যান্ডের ফুটবলার হ্যারি মাগুয়্যেরের বাবাও আক্রান্ত হন। জোর করে মাঠে ঢুকতে চাওয়া দর্শকদের সঙ্গে ধস্তাধস্তির কারণে এমন ঘটেছে বলে জানা গেছে।”

পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ারও অভিযোগ তুলেছেন বেশ কিছু দর্শক। তবে এসব অভিযোগ অস্বীকার করেছে লন্ডন পুলিশ।”

About admin2

Check Also

অন’লাইনে শুক্রাণু কিনে ‘ই-বেবি’ জন্ম দিলেন নারী

দ্বিতীয় সন্তান নিতে আগ্রহী হন এক ব্রিটিশ নারী। কিন্তু ৩৩ বছর বয়সী স্টেফনি টেলর নতুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *