Breaking News
Home / Uncategorized / মোশাররফ করিমকে রেখে পা`লিয়ে গেলো স্ত্রী!

মোশাররফ করিমকে রেখে পা`লিয়ে গেলো স্ত্রী!

Binodontimes: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। স্ত্রী জুই করিমকে নিয়ে বেশ ভালোই দাম্পত্য জীবন কাটছে তার। কিন্তু এরই মধ্যে শোনা গেলে এই অভিনেতাকে রেখে পালিয়ে গেলেন তার স্ত্রী।

ঘটনা সত্য হলেও তা বাস্তবে ঘটেনি। শাহজাহান সৌরভের রচনা ও ইমরাউল রাফাতের পরিচালনায় ঈদের জন্য নির্মিত বিশেষ নাটক ‘তুলা-মকর-মীন’ এ এমন ঘটনা দেখা যাবে।

নাটকের গল্পে দেখা যাবে, তুলা রাশির জাতক আনিস। গ্রামে তার বিশাল পরিচিতি। আশে-পাশে ৫ গ্রামে বিভিন্ন সময় বাটি চালান বা এই জাতীয় কাজে নির্ভরযোগ্য নাম আনিস।

পাশাপাশি সে একজন শিল্পীও। তবে সে তার জীবিকার জন্যে কিছুই করেনা। শুধু বাটি চালানে অমানুষিক পরিশ্রম করে খুব সামান্য একটা অংক পায় আর বিভিন্ন আসরে গান গাইলে খুশি হয়ে লোকজন তাকে যা দেয়, তাই। এর ফলে যা হবার তা-ই হচ্ছে।

আনিসের স্ত্রী লিজা। মীন রাশির জাতিকা সে। রাশিগত বিচারে উচ্চাভিলাষী। আনিসের সংসারে যে তার মন বসতোনা, সেটা হলপ করেই বলা যায়। কার ভাল লাগে এই অভাব-অনটন? তুলা’র সঙ্গে রাশিগত দ্বন্দ্বে নিয়ত ঝগড়া তো লেগেই আছে।

মকর রাশির জাতক বুলেট। ঢাকায় থাকে এবং প্রডাকশান ম্যানেজারের চাকরী করে। বেশ কিছু টাকা হাতিয়ে সে এখন গ্রামে। সবাই জানে ছুটিতে আছে বুলেট। গ্রামে তার পরিচয়, সে একজন প্রডিউসার। বিশাল এক ভক্তশ্রেণী আছে তার। উচ্চাভিলাশী লিজা আর রোমিও বুলেটের কথা, দেখা, পারস্পরিক লোভ এবং পলায়ন। অবশ্য এই পলায়নের পেছনে সবচাইতে বড় কারণ ছিল, বুলেটের একটা কথা, লাস্যময়ী লিজাকে নায়িকা বানাবার প্রস্তাব।

কিন্তু আনিস? রাশিগত বৈশিষ্ট্য হোক কিংবা অন্য কিছু, অনেক বেশি ভালবাসতো স্ত্রীকে। সে কিছুতেই মানতে চায়না লিজা তাকে ছেড়ে চলে গেছে। তার বিশ্বাস এবং সবাইকে সেটা বিশ্বাস করাতে চায়, বুলেটই ফুসলিয়ে তার স্ত্রীকে নিয়ে গেছে।

এভাবেই এগোতে থাকে নাটকের কাহিনী। ‘তুলা-মকর-মীন’ নাটকে মোশাররফ করিম ছাড়াও আরো অভিনয় করেছেন জাকিয়া বারী মম প্রমুখ। ঈদের দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে নাটকটি।

About admin

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *