Breaking News
Home / Uncategorized / আবারও জাতীয় দলে ফিরতে উদগ্রীব আশরাফুল

আবারও জাতীয় দলে ফিরতে উদগ্রীব আশরাফুল

Binodontimes: বাংলাদেশের ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তাঁর মধ্যে আশরাফুল অন্যতম। এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই তারকা ক্রিকেটার।

নতুন খবর হচ্ছে, তার সময়ে তিনি ছিলেন দেশসেরা ব্যাটসম্যান। ফিক্সিং কাণ্ডে হারিয়ে না গেলে হয়ত এখনও জাতীয় দলে খেলতেন। তবে তাই বলে মোহাম্মদ আশরাফুলের জাতীয় দলে খেলার স্বপ্ন মুছে যায়নি। সাবেক এই অধিনায়ক অন্তত আরও একবার হলেও খেলতে চান জাতীয় দলে।

সেক্ষেত্রে আশরাফুলের দৃষ্টি টেস্ট দলে। শুধু মুখের কথায় অবশ্য নয়, ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে ভালো করে তবেই টেস্ট দলে জায়গা পেতে চান তিনি, হাঁকাতে চান আরও ৪-৫টি সেঞ্চুরি।

আশরাফুল বলেন, ‘আমি এখনও স্বপ্ন দেখি বাংলাদেশের হয়ে টেস্ট খেলবো। অন্তত ২-৩ বছর দেশকে সার্ভিস দিতে চাই। আমার ইচ্ছা বাংলাদেশের হয়ে টেস্টে আরও ৪-৫টি সেঞ্চুরি করার। বিশ্বাস করি আমি তা পারব। টি-টোয়েন্টি ও ওয়ানডে ভালো খেলে টেস্ট দলে ঢুকবো এটা আমি চাই না। এ কারণেই আমি প্রসেসের মধ্যে আছি।’

জাতীয় দলে খেলার প্রসঙ্গ এলে অনেকে প্রশ্ন তোলেন আশরাফুলের ব্যাটিং গড় নিয়ে। ৬১ টেস্টের ১১৯ ইনিংসে তার গড় ২৪, ১৬৯ ওয়ানডে ইনিংসে ২২.২৩। আশরাফুল অবশ্য দাবি করলেন, তার সময়ের এই ব্যাটিং গড় বর্তমান সময়ের হিসাবে আরও বেশি হত!

তিনি জানান, ‘অনেকে বলে আপনার গড় তো ভাই ২২, ২৪। আমার সময়ে ঐ ২২-২৪ টপ ছিল। এখন যাদের গড় ৩৪-৩৬ আছে আমারটা ওরকম ছিল। আমার চেয়ে বেশি গড় কারও ছিল না। এজন্য অপেক্ষা করছি লঙ্গার ভার্শন খেলার। ডাবল সেঞ্চুরি, সর্বোচ্চ রান এসব করেই আমি ঢুকতে চাই।’

‘আমি স্বপ্ন দেখি, আমার ভক্তদের জন্য হলেও আবার খেলব। এই বিশ্বাস আমার আছে।’– বলেন তিনি।

About admin

Check Also

নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে দু`র্ঘটনায় বৃদ্ধের মৃ`ত্যু! বিস্তারিত ভিতরে:

Binodontimes: পাবনার ঈশ্বরদী উপজেলায় ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় সড়ক দু`র্ঘটনায় লুৎফর হোসেন মুক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *