Breaking News
Home / Uncategorized / বিয়ের দুই মাস পর বিদেশ গেলেন স্বামী, পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে স্ত্রী উধাও’বিস্তারিত ভিতরে’

বিয়ের দুই মাস পর বিদেশ গেলেন স্বামী, পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে স্ত্রী উধাও’বিস্তারিত ভিতরে’

Binodontimes: নোয়াখালীর সুধারামের পশ্চিম নরোত্তমপুর গ্রামে স্বামী বিদেশে থাকার সুযোগে পর’কী’য়ায় জ’ড়ি’য়ে পড়েছেন স্ত্রী। এরপর টাকা-স্বর্ণালংকার নিয়ে পা’লিয়ে’ছেন প্রেমিকের হাত ধ’রে।”

 

ঘটনার ২০ দিনেও মেলেনি ওই কুয়েত প্রবাসীর স্ত্রীর খোঁজ। চলতি বছরের ২২ জানুয়ারি ভোরে এ ঘটনা ঘটে।”

 

প’লাত’ক’ সুমাইয়া আক্তার কুমিল্লার মনোহরগঞ্জ থানার বড় চাঁদপুরের জাহাঙ্গীর আলমের মেয়ে। তার বি’রু’দ্ধে বৃহস্পতিবার সকালে সুধারাম থানায় অ’ভিযো’গ করেছেন ওই প্রবাসীর বাবা।”

 

পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কুয়েত প্রবাসীর বাবা আব্দুর রব বলেন, ২০১৯ সালের ২৩ মে সুমাইয়াকে কে পারিবারিকভাবে আমার ছেলের বউ করে আনি।”

 

বিয়ের দুই মাস পর জীবিকার তাগিদে স্ত্রীকে রেখে আমার ছেলে কুয়েত চলে যায়। এরপর ক”রো’না’ভাই’রা’সে’র সং’ক্র’মণ শুরু হওয়ায় সে দেশে আসতে পারেনি। এই সুযোগে সুমাইয়া স্থানীয় এক যুবকের সঙ্গে প’রকী’য়া’য় জ’ড়িয়ে পড়ে। তিনি আরো বলেন, চলতি বছরের ২২ জানুয়ারি ভোরে আমার ঘর থেকে পাঁচ লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে উ’ধা’ও হয়ে যায় সুমাইয়া।”

পরে জানতে পারি সে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে। তবে অনেক খোঁজাখুঁজি করেও তার স’ন্ধা’ন পাইনি। সুধারাম থানার পরিদর্শক (তদ’ন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, অ’ভিযো’গের প’রি’প্রে’ক্ষিতে তদ’ন্ত চলছে। প্রাথমিকভাবে দুই থা’নায় নো’টিশ পাঠানো হবে। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

About admin2

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *