Breaking News
Home / Uncategorized / গভীর রাতে ছেলের বউকে একা পেয়ে ঝাঁপিয়ে পড়েন শ্বশুর!

গভীর রাতে ছেলের বউকে একা পেয়ে ঝাঁপিয়ে পড়েন শ্বশুর!

Binodontimes: স্বামী কাজ করেন বাইরে। তাই বাড়িতে থাকতে পারেন না। আর এই সুযোগে বাড়ির বউকে ধ`র্ষণের অভিযোগ উঠল শশুরের বিরুদ্ধে।

ভারতের বাংলা রাজ্য পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার কালনা পৌরসভার সাতগাছিয়া পঞ্চায়েত এলাকায় এই ঘটনা ঘটে। এর জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত ওই শ্বশুরের নাম পরিমল সরকার। পুলিশের তরফে জানানো হয়েছে, কাজের সূত্রে অনেকদিন ধরেই বাড়ির বাইরে ছিল স্বামী। ফলে বাড়িতে ওই নি`র্যাতনের শিকার নারী তার নাবালক সন্তানকে নিয়েই থাকতেন।

গৃহবধূর অভিযোগ, দিন দশেক আগে রাতে বাথরুম গিয়েছিলেন তিনি। বাথরুম থেকে বেরিয়ে ঘরে ঢুকতেই তিনি দেখেন তার শ্বশুর অত রাতে তার ঘরে বসে। কিছু বুঝে ওঠার আগেই তার ওপর ঝাঁপিয়ে পড়ে শ্বশুর। জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করে তার সাথে।

এই ঘটনার পরই নি`র্যাতিতা বউমাকে মুখ বন্ধ রাখার হুমকি দেয় অভিযুক্ত শ্বশুর। ছেলে ও বাড়ির অন্যান্য কাউকে এই ঘটনার কথা বললে মহিলার সন্তানদের ক্ষতি করা হবে বলে ভয় দেখাতে থাকে। সন্তানদের খাতিরে চার দিন পর্যন্ত চুপ ছিলেন মহিলা।

কিন্তু এই ঘটনার মানসিক যন্ত্রণা আর সহ্য করতে না পেরে শেষে নিজের মায়ের কাছে সমস্ত ঘটনা খুলে বলেন ওই নারী। এরপরই বাড়ির লোকের কাছ থেকে সাহস পেয়ে পুলিশে অভিযোগ করেন তিনি।

কালনা থানায় ওই গৃহবধূর লিখিত অভিযোগের কথা জানতে পেরেই এলাকা থেকে পালিয়ে গিয়েছিল পরিমল সরকার। কালনা পুলিশ তদন্তে নেমে এলাকায় চিরুনি তল্লাশি চালায়। এরপর রোববার সন্ধ্যায় অভিযুক্ত শ্বশুরকে গ্রেপ্তার করা হয়। সূত্র : ইন্ডিয়া টুডে

টিএস/পি

About admin

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *