Breaking News
Home / Uncategorized / ঘরে আছেন আপনাদরে জন্য প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন’বিস্তারিত ভিতরে’

ঘরে আছেন আপনাদরে জন্য প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন’বিস্তারিত ভিতরে’

Binodontimes: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছাতকে গৃহহীন ও ভূমিহীনদের দেওয়া ঘর পরিদর্শন করেছেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।”

সোমবার (১২ জুলাই) উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের লক্ষমসোম এলাকায় নির্মিত ৩০টি ঘর পরিদর্শন করেন তিনি। এসময় তিনি প্রতিটি ঘরে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী ও শিশুখাদ্য পৌঁছে দেন।”

ঘরের বারান্দায় গিয়ে বিভাগীয় কমিশনারকে বলতে শুনা যায়, ‘ঘরে আছেন? আমি বিভাগীয় কমিশনার বলছি। আপনাদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার পাঠিয়েছেন। এগুলো পেয়ে আপনারা খুশি তো?”

ঘর পরিদর্শন শেষে উপকারভোগীদের সঙ্গে কথা বলে নির্মাণ কাজ ও উপকারভোগী নির্বাচনে ছাতক উপজেলা প্রশাসনের কাজের প্রতি সন্তোষ প্রকাশ করেন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান।”

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি অন্যন্য প্রকল্প। এ প্রকল্পের অনিয়ম কিছুতেই মেনে নেওয়া হবে না। ছাতক উপজেলায় নির্মিত ঘরগুলোর গুণগত মান অনেক ভালো। এই ধারা অব্যাহত রাখতে হবে।”

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) তাপশ শীল, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.

ইসলাম উদ্দিন, শিল্পী রানী, জাউয়া বাজার ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন, ইউপি সদস্য আব্দুল হক, আব্দুল কুদ্দুস সুমন প্রমুখ।

About admin2

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *