Breaking News
Home / International / আমার দেখা ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি :নেইমার

আমার দেখা ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি :নেইমার

Binodontimes: কোপা ফাইনালে মাঠে দুই জনই লড়াই করেছেন নিজেদের সবটুকু দিয়ে। লড়াই শেষে দুই জনই আবেগপ্রবণ হয়ে পড়েন। তবে সব আনুষ্ঠানিকতার শেষে তাদের দেখা যায় চেনা চেহারায়। এক সঙ্গে অনেকটা সময় আড্ডা মারেন লিওনেল মেসি ও নেইমার। পরে ব্রাজিলিয়ান তারকা নিজেই জানালেন, কী কথা হয়েছিল তাদের মাঝে।

এদিকে ব্রাজিল ও আর্জেন্টিনা দ্বৈরথ ছাপিয়ে তাদের রয়েছে মধুর এক বন্ধুত্বের সম্পর্ক। যার শুরুটা হয়েছিল নেইমার বার্সেলোনায় যোগ দেয়ার পর থেকে। সময়ের পরিক্রমায় নেইমার ক্লাব ছেড়ে গেলেও তাদের সম্পর্কে কোনো ভাটা পড়েনি।

তাই কোপা আমেরিকার ফাইনালে হেরে দুঃখ ভারাক্রান্ত নেইমার ছুটে যান মেসির কাছে। লম্বা সময় ধরে আলিঙ্গনে সাবেক সতীর্থকে শুভেচ্ছা জানান, জাতীয় দলের হয়ে প্রথম শিরোপা জয়ে। নিজেদের পরাজয়ে হতাশ নেইমার খুশি মেসির অর্জনে।

সমর্থকরা বিভিন্ন উপলক্ষে তুলনা টেনে আনলেও তাদের মধ্যকার সম্পর্কে সেটা কখনোই প্রতিফলিত হয়নি। নেইমারের কাছে মেসি বড় ভাই সমতুল্য। যার কাছ থেকে তিনি শিখেছেন, যা তাকে করেছে সমৃদ্ধ। ফাইনাল শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আর্জেন্টিনা অধিনায়কের প্রতি নেইমার জানিয়েছেন শ্রদ্ধা। বন্ধু ও ভাই মেসির অর্জনে নিজের উচ্ছ্বাসও প্রকাশ করেছেন।

নেইমার বলেন, ‘গতকাল হেরে যাওয়ার পর আমি গিয়ে আমার দেখা সব সময়ের সেরা খেলোয়াড়কে আলিঙ্গন করি, সে আমার বন্ধু ও ভাই মেসি। আমার মন খারাপ ছিল এবং তাকে মজা করে বলি, ‘তুমি আমাকে হারিয়ে দিলে’!’

নেইমার আরও বলেন, “হেরে যাওয়ায় আমি হতাশ, কিন্তু এই মানুষটা (মেসি) অসাধারণ! ফুটবলের জন্য এবং বিশেষ করে আমার জন্য সে যা করেছে সেজন্য তার প্রতি আমার রয়েছে সর্বোচ্চ সম্মান।”

About admin

Check Also

জনসম্মুখে ইরানের গভর্নরের গালে চড়! (ভিডিও)

ইরানে নতুনভাবে নিয়োগ পাওয়া গভর্নরকে পরিচয় করিয়ে দেওয়ার অনুষ্ঠানে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। গতকাল শনিবার জনসম্মুখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *