Breaking News
Home / Uncategorized / ফুচকা প্রেমি কনেকে ফুচকার তৈরি মালা-মুকুট পরিয়েই বিয়ে’বিস্তারিত ভিতরে’

ফুচকা প্রেমি কনেকে ফুচকার তৈরি মালা-মুকুট পরিয়েই বিয়ে’বিস্তারিত ভিতরে’

Binodontimes: ফুচকা পছ’ন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। ফুচকা প্রেমিরা রা’স্তার পাশে ফুচকার দোকান দেখলে লোভ সাম’লাতে পারেন না। ছুটে চলে যান ফু’চকা খেতে এমন দৃশ্য হর’হামেশাই দেখে থাকি।

তাই বলে ফুচকা ভা’লোবেসে নিজের বিয়ের গয়না হিসেবে এর ব্যবহারের ঘটনা কমই আছে। শুনতে অ’বাক লাগলেও এমনটাই হয়েছে ভারতের দ’ক্ষিণী এক বিয়েতে। সেখানে দেখা যায়,”

বিয়ের আসরে কনে সাজের অনুষজ্ঞ হিসেবে ফু’চকা ব্যবহার করেছেন। দক্ষিণী ওই তরুণী বি’য়ের সাজপোশাক পরে ফুচকার তৈরি মা’থার মুকুট এবং গলার মালা পরেছেন। এমনকি তার হাতেও দেখা যায় ফু’চকার অলংকার।

কনে এভাবে সে’জেগুজে সামনে প্লেটে অনেক ফুচকা নিয়ে বসে আছে। আরো দেখা গেছে, কনে বি’য়ের রীতির জন্য বসে আছে। ঠিক সেই মু’হূর্তে ঘর থেকে একজন লোক বেরিয়ে কনের মাথায় ফু’চকার মুকুট পরিয়ে দেন।”

এরপরই কনে হা’সতে থাকতেন। আর এই ঘট’নাটির ভিডিও ভাইরাল হয়েছে। দক্ষিণী বিয়ের ক’নের ওই সাজ দেখে নেটিজেনদের মধ্যে শুরু হয়ে যায় জোর আ’লোচনা। কেউ কেউ এমন সাজের প্রশংসা করেছেন।”

কেউ আবার মেয়েরা কেন এত ফুচকা পছন্দ করে তাই নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন। অ’নেকে আবার নিজেদের বিয়েতেও এই ধরনের ফু’চকার সাজে সেজে ওঠার কথা জানিয়েছেন।

About admin2

Check Also

এই কুলাঙ্গাররাই আমার স’র্ব’না’শ করেছে

Binodontimes: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা দু’টি মামলা শুক্রবার রাতে গ্রহণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *