Breaking News
Home / Uncategorized / আর্জেন্টিনাকে অন্তত ৫-০ গোলে হারানোর ঘোষণা ব্রাজিলের প্রেসিডেন্টের

আর্জেন্টিনাকে অন্তত ৫-০ গোলে হারানোর ঘোষণা ব্রাজিলের প্রেসিডেন্টের

Binodontimes: আর্জেন্টিনার প্রেসিডেন্টকে বেশ বড় খোঁচা দিলেন ব্রাজিলের প্রেসিডেন্ট। ব্রাজিল প্রেসিডেন্ট বোলসোনারো আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজকে হুমকি দিয়ে বলেছেন, আর্জেন্টিনাকে ব্রাজিল অন্তত ৫-০ গোলে হারাবে।

বৃহস্পতিবার (৮ জুলাই) দক্ষিণ আমেরিকান নেতাদের এক ভার্চুয়াল সম্মলনে হাসতে হাসতে এই খোঁচা দেন বোলসোনারো।

ব্রাজিল প্রেসিডেন্ট জেইর বোলসোনারো আর্জেন্টিনার প্রেসিডেন্টকে উদ্দেশ্য করে বলেন, আমি তাকে বিশেষভাবে মনে করিয়ে দিতে চাই আগামী শনিবার মারাকানায় কোপা আমেরিকার ফাইনালে আমাদের দুই দেশের মধ্যকার যে দ্বৈরথ অনুষ্ঠিত হতে যাচ্ছে সেখানে অন্তত ৫-০ গোলে জিতবে আমার দেশ।

প্রায় ১৪ বছর পর কোনো বড় টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। রোববার (১১ জুলাই) ব্রাজিল রিও ডি জেনিরোর মারাকানা স্টেডিয়ামে আগামী রোববার (১১ জুলাই) সকাল ৬টায় মুখোমুখি হতে যাচ্ছে এই দুই দল।

এর আগে কোপা আমেরিকার প্রথম সেমিফাইনালে পেরুকে ১-০ গোলে হারিয়ে ব্রাজিল ফাইনাল নিশ্চিত করে। আর দ্বিতীয় সেমিফাইনালে গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজের কৃতিত্বে কলম্বিয়াকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে ব্রাজিলের সঙ্গী হয় মেসিবাহিনী।

About admin

Check Also

ডা`কাতির প্রস্তুতিকালে অ`স্ত্রসহ আটক ১৪ রোহিঙ্গা! বিস্তারিত ভিতরে:

Binodontimes: রোহিঙ্গা ক্যাম্পে চলমান বিশেষ অভিযানে হ`ত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামিসহ ডা`কাতির প্রস্তুতি কালে ১৪ জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *