Breaking News
Home / Uncategorized / থাল হাতে রাস্তায় ব্যবসায়ীরা’ বিস্তারিত ভিতরে’

থাল হাতে রাস্তায় ব্যবসায়ীরা’ বিস্তারিত ভিতরে’

Binodontimes: করোনা সংক্রমণ রোধে চলমান লকডাউন প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে থাল হাতে বিক্ষোভ করেছে ব্যবসায়ী ঐক্য পরিষদ। বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ১১টায় সাহেব বাজার এলাকায় রাস্তার ওপরে তারা বিক্ষোভ কর্মসূচি শুরু করেন।”

ব্যবসায়ী ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক ইয়াসিন আলী বলেন, টানা লকডাউনে আমরা কর্মচারীদের বেতন দিতে না পারায় বাধ্য হয়ে নামতে হচ্ছে রাস্তায়। আমরা লকডাউনের প্রত্যাহারসহ আমাদের দাবি জানিয়ে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছি।”

দিনের প্রথমার্ধেই ৯ জেলায় করোনায় শতাধিকের উপর মৃত্যু: হঠাৎ দেশে ভয়াবহ রূপ ধারণ করেছে প্রাণঘাতী করোনা ভাইরাস। দেশজুড়ে প্রতিদিন শত শত মানুষ যোগ দিচ্ছে মৃত্যু মিছিলে। গেল কয়েকদিন রেকর্ড হারে বাড়ছে করোনার সংক্রমণ ও মৃত্যুর হার”

দিনের প্রথমার্ধেই ৯ জেলায় করোনায় শতাধিকের উপর মৃত্যুর ঘটনা ঘটেছে। আমাদের প্রতিনিধি ও গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী এইসব জানা গেছে। চট্টগ্রাম: গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে নয় জন মারা গেছেন। মারা যাওয়া দুইজন নগরের বাসিন্দা।”

বাকি সাতজন নগরীর বাইরের বাসিন্দা। খুলনা: খুলনার চার হাসপাতালে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। গত বুধবার (০৭ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (০৮ জুলাই) সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় চারটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।”

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে ১০ জন, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জন ও জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২ জন ও আবু নাসের হাসপাতালে ২ জনের মৃত্যু হয়েছে। রাজশাহী: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় ৮ জন ও উপসর্গ নিয়ে ১০ জন মারা গেছেন।”

এর মধ্যে রাজশাহীর ৯ জন, নওগাঁর ৩ জন, নাটোর আর চাঁপাইনবাবগঞ্জে ২ জন করে এবং কুষ্টিয়া এবং পাবনা ১ জন করে প্রাণ হারিয়েছেন। কুষ্টিয়া: কুষ্টিয়ায় স্বাস্থ্যবিধি মানাতে টানা ২৬ দিন ধরে কঠোর বিধিনিষেধ চলমান থাকলেও করোনা পরিস্থিতির কোনও উন্নতি হয়নি, বরং দিন দিন তা ভয়ংকর রূপ নিয়েছে।”

গত ২৪ ঘণ্টায় করোনায় ১০ জন ও করোনার উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে।”

তাদের মধ্যে ৫ জন করোনা শনাক্ত হয়ে এবং ১২ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চুয়াডাঙ্গায়: চুয়াডাঙ্গায় গেল ২৪ ঘণ্টায় ৫১৫ জনের নমুনা পরীক্ষায় ১৯১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনাক্তের হার ৩৭ শতাংশ। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীসহ ৩ জন ও উপসর্গ নিয়ে মারা গেছেন চার নারীসহ ৮ জন। এছাড়া সাতক্ষীরা ১০, বরিশালে ১০ ও কিশোরগঞ্জে ৭জন মারা গেছে।

About admin2

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *