Breaking News
Home / Uncategorized / কুয়ায় ৭০ বছরের বৃদ্ধা, বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেন পুলিশ কনস্টেবল’ বিস্তারিত ভিতরে’

কুয়ায় ৭০ বছরের বৃদ্ধা, বাঁচাতে ঝাঁপিয়ে পড়লেন পুলিশ কনস্টেবল’ বিস্তারিত ভিতরে’

Binodontimes: কুয়ায় পড়ে গিয়েছিলেন ৭০ বছরের এক বৃদ্ধা। বিষয়টি আশপাশের মানুষ টের পেলেও বৃদ্ধাকে উদ্ধার করতে পারেননি। পরে পুলিশকে খবর দেয়া হয়। ঘটনাস্থলে পৌঁছানোর সঙ্গে সঙ্গে ওই বৃদ্ধাকে বাঁচাতে কুয়ায় ঝাঁপিয়ে পড়েন এক পুলিশ কনস্টেবল।”

ভারতের অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ার গুডুর গ্রামে ‌ঘটনাটি ঘটে। ইন্ডিয়া টাইমসর একটি প্রতিবেদন থেকে জানা গেছে, কুয়া থেকে পানি তুলতে গিয়েছিলেন বৃদ্ধা সাবিত্রী।”

কিন্তু পানির পাত্রের ওজন সামলাতে না পেরে কুয়ায় পড়ে যান তিনি। ঘটনার পর আশপাশের লোকজন থানায় ফোন দেন। দুই পুলিশ কনস্টেবল এ শিবকুমার এবং শ্যাম ছুটে আসেন।”

কুয়ার চারদিক ঘিরে দাঁড়িয়ে আছে গ্রামবাসী। তারা বৃদ্ধাকে সাহায্যের চেষ্টা করেছেন। কিন্তু কুয়ার ভেতরে গভীর অন্ধকারের কারণে কিছুই দেখতে পাচ্ছিলেন না।”

পরে এক মুহূর্তও না ভেবে কুয়ার পানিতে ঝাঁপ দেন এ শিবকুমার। চারপাশ তখন অন্ধকার। কুয়াটিও অনেক গভীর। আশপাশে কোনও মই বা দড়িও ছিল না। কিন্তু এসব কিছুই ভাবেননি শিবকুমার।”

পুলিশ জানায়, শিবকুমার কুয়ায় ঝাঁপিয়ে পড়ার কিছুক্ষণের মধ্যেই দড়ি জোগার করে আনেন সহকর্মী শ্যাম। এরপর গ্রামবাসীর সহায়তায় দুই‌জনকে টেনে তোলা হয়। শিবকুমার বলেন, তখন কিছুই ভাবিনি। শুধু ভেবেছি, ওই বৃদ্ধাকে বাঁচাতে হবে। তাই ঝাঁপ দিয়েছি।”

তিনি জানান, বৃদ্ধাকে উদ্ধারের পর স্থানীয়রা হাসপাতালে খবর দেন। কিন্তু হাসপাতাল কর্মীরা ঘটনাস্থলে আসতে রাজি হননি। এরপর শিবকুমারই এক চিকিৎসককে ডেকে আনেন বৃদ্ধার চিকিৎসার জন্য।

About admin2

Check Also

ভারতের সঙ্গে খেলায় শোয়েবকে ‘জিজাজি’ বলে স্লোগান দর্শকদের (ভিডিও)

দীর্ঘ ২৮ মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটের আঙিনায় মুখোমুখি হয়েছিল ভারত এবং পাকিস্তান। রোববার দুবাইয়ে টি-টোয়েন্টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *