Breaking News
Home / Uncategorized / একেই মাতৃস্নেহ! বিক্রি হয়ে যাওয়া মা গরুকে বাঁচাতে তার পিছনে ছুটে চলেছে বাছুর, ভিডিও ভাইরাল

একেই মাতৃস্নেহ! বিক্রি হয়ে যাওয়া মা গরুকে বাঁচাতে তার পিছনে ছুটে চলেছে বাছুর, ভিডিও ভাইরাল

ভিডিওটা রয়েছে শেষ মুহূর্তে…

বর্তমান যুগ তথ্য-প্রযুক্তি ও ইন্টারনেটের যুগ। এই প্রযুক্তির বা ইন্টারনেটের যুগে কোথাও কিছু হলে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে সারা বিশ্বে।

আমাদের আশে পাশে প্রতিদিন অনেক ঘটনা ঘটে থাকে । আজকের এই ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার কল্যানে আমাদের চারপাশে এমন অনেক কিছুই দেখে থাকি যা আমাদের জন্য ব্যপক বিনোদনের খোরাক এনে দেয়।

তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় মধ্যম হচ্ছে সোশ্যাল মিডিয়া বিশেষ করে ফেইসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম । যাদের কল্যাণে পৃথিবীর কোথায় কি হচ্ছে তা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি।

পশুপাখিদের অদ্ভুত কিছু কার্যকলাপ দেখা যায়, যা সত্যিই আমাদের অবাক করে দেয়। এমনকি কিছু কিছু পশুপাখির মজার আচরণ আমাদের সত্যি হাসাতেও বাধ্য করে আবার অনেক সময় আমাদের অনেক কিছু শিক্ষা দেয়, যা মানব চরিত্রের গুনাবলিতে থাকা প্রয়োজন হলেও তা বিরল। তবে এদের ভালোবাসা সত্যিই খুবই বিশ্বস্ত।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মা গরু কে তার মালিক বিক্রি করে দিতে চলেছে। তবে তার সন্তান একটি ষাঁড় তাকে ফিরিয়ে আনার জন্য তার পিছনে পিছনে ছুটে চলেছে। ওই মা গরু হলো তার জীবনের সবকিছু।

এই কারণে সে ওই মা গরু কে ছাড়ানোর জন্য গরুর মালিকের কাছে আবেদন করল। ভিডিওতে এটা দেখা যায়নি যে মা গরু ছাড়া পেলো কিনা। কিন্তু এই ভিডিওটি আমাদের দেশে অনেক কিছু শিখিয়ে গেল।

আর সেই ভাইরাল ভিডিওটা আপনাদেরকে একটু বিনোদন দেওয়ার জন্য নিয়ে এলাম। ভিডিওটা দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

About admin

Check Also

জানালা দিয়ে বউ পালালো! বিস্তারিত ভিতরে:

আমার বাংলা ৭১: আমার বাংলা ৭১: বউ পালালেন, তার পেছন পেছন পালালেন বরও। এটা কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *