Breaking News
Home / Uncategorized / মেইন রোডে দারুণ কায়দায় হাই স্পি-ডে বাইক চা’লিয়ে সকলকে তাক লাগাল খুদে শিশু, তু-মুল ভাইরাল ভিডিও!

মেইন রোডে দারুণ কায়দায় হাই স্পি-ডে বাইক চা’লিয়ে সকলকে তাক লাগাল খুদে শিশু, তু-মুল ভাইরাল ভিডিও!

Binodontimes: আমরা যত সভ্যতার হাত ধরে এগিয়ে যাব ততই আমাদের দৈনন্দিন জীবনের নিত্য সঙ্গী হয়ে উঠবে এই সোশ্যাল মিডিয়া । এই ঘটনার কোনো দ্বিমত নেই । কারণ বর্তমান যুগে যে হারে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা বাড়ছে তাতে আগামী দিনে সোশ্যাল মিডিয়ায় হতে চলেছে যোগাযোগ স্থাপনে একমাত্র অন্যতম পথ।

তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরার আলাদা মুক্ত মঞ্চ হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। এই ঘটনা যেন তারই প্রমাণ । আমাদের মধ্যে অনেকেই বাইক নিয়ে দারুণ কায়দা করতে পারে । যাকে সামাজিক ভাষায় বা-ইক স্টা-ন্ট বলা হয়ে থাকে । কিন্তু তার জন্য একটি নির্দিষ্ট বয়স আছে ।

অর্থাৎ আপনার বয়স যখন অতিরিক্ত হয়ে যাবে বা আপনি যখন বৃদ্ধ হয়ে যাবেন তখন নিশ্চয়ই আগেকার মতন বা-ইক স্টা-ন্ট করতে পারবেন না । তাইতো? কিন্তু এই ঘটনাকে সম্পূর্ণ মিথ্যে প্রমাণ করে দিয়েছে সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটি।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে একটি বাইকের মধ্যে তিনজন যুবক চেপে রয়েছে । এবং সেই বাইকটি রাস্তার বু-ক চি-রে হা-ইস্পি-ডে দৌ-ড়াচ্ছে । কিন্তু তিনজনের মধ্যে কেউ কিন্তু সে বাইকের ড্রাইভার নয়।

তাহলে আপনার প্রশ্ন আসতেই পারে যে ড্রাইভার কে অর্থাৎ কে এই বাইকটি চালাচ্ছে ? সেই ড্রাইভার আসলে দেখা গেল যাকে তাকে দেখে রীতিমত অ-বাক নেট পাড়ার মানুষেরা । কারণ সেই বাইকটি চালাচ্ছে একটি বাচ্চা ।

একটি ফ্রক পরা অবস্থায় সামনে দুই হাতে দুইটি হ্যান্ডেল কে নিয়ন্ত্রণ করে ফু-ল স্পি-ডে গা-ড়ি চা-লাচ্ছে সেই বাচ্চা শিশুটি । যা দেখে রীতিমত অ-বাক প্রত্যেকে । ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছে । অল্প সময়ের মধ্যেই দেখে ফেলেছে অনেক মানুষ । এসেছে অনেক মন্তব্য ।

About admin

Check Also

ঘুমিয়ে পড়েছিলেন চালক, যে হাল হলো যাত্রীদের

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস খা‌দে প‌ড়ে ৬০ বছর বছর বয়সী এক বৃদ্ধ নি,হ,ত, হ‌য়ে‌ছেন। এ ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *