Breaking News
Home / Uncategorized / ৭ তারিখ, ৭ মাস, সকাল ৭টা, ৭ মিনিট, ৭ গোল

৭ তারিখ, ৭ মাস, সকাল ৭টা, ৭ মিনিট, ৭ গোল

Binodontimes: এ যেন সাতের খেলা।

কোপার সেমিফাইনালে কলিম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনা মাঠে নামে জুলাইয়ের ৭ তারিখ। এটি ১২ মাসের সপ্তম মাস। ম্যাচটি শুরু হয় সকাল সাতটায়।

এটুকুতেই থেমে গেলে হবে না। মজার বিষয় হচ্ছে, সকাল সাতটায় মাঠে নামা আর্জেন্টিনা তাদের প্রথম গোলের দেখা পায় সাত মিনিটে। মেসির পাসে আলতো করে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন মার্টিনেজ।

আরও একটি মজার তথ্য হচ্ছে, চলতি ম্যাচে মোট সাতটি গোল হয়। প্রথম নির্ধারণী সময়ে ১-১ গোল এবং পরবর্তী ট্রাইব্রেকারে ৩-২ গোল। আর এমন ছন্দময় দিনে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এছাড়াও আজ কলিম্বিয়াকে হারানোর দিনে ১৯ ম্যাচে জয়ের রেকর্ড গড়ে আর্জেন্টিনা। ম্যাচে ট্রাইব্রেকারে জয় পায় মেসিরা।

ম্যাচে টানা জয়ের রেকর্ডের পাশাপাশি গোল করানোর ক্ষেত্রে মেসি গড়েছেন অনন্য এক কীর্তি। কোপা আমেরিকায় এক টুর্নামেন্টে সবচেয়ে বেশি গোল করানো ফুটবলার এখন আর্জেন্টাইন অধিনায়ক। চলতি টুর্নামেন্টে ইতিহাসের সর্বোচ্চ পাঁচটি অ্যাসিস্ট করিয়েছেন ত
যা শতবর্ষী এই টুর্নামেন্টটির সর্বোচ্চ। এর আগে ৪টি অ্যাসিস্টই ছিল কোপার রেকর্ড। বুধবার কলম্বিয়ার বিপক্ষে সেমিতে মাঠে নামার আগে মেসির অ্যাসিস্ট সংখ্যা ছিল চারটি। সেমিফাইনালে সংখ্যাটা পাঁচ করেন তিনি।

ম্যাচের সাত মিনিটের মাথায়ই চলে আসে প্রথম গোল। বক্সের মধ্যে লাউতারো মার্টিনেজকে বল বাড়িয়ে দেন লিওনেল মেসি। সেখান থেকে গোল করতে ভুল করেননি ইন্টার মিলান ফরোয়ার্ড।

About admin

Check Also

নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে দু`র্ঘটনায় বৃদ্ধের মৃ`ত্যু! বিস্তারিত ভিতরে:

Binodontimes: পাবনার ঈশ্বরদী উপজেলায় ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় সড়ক দু`র্ঘটনায় লুৎফর হোসেন মুক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *